বিনোদন

হারিয়ে যাওয়া বৃদ্ধকে স্বজনের কাছে ফেরালেন মিমি

হারিয়ে যাওয়া বৃদ্ধকে স্বজনের কাছে ফেরালেন মিমি
টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী

করোনা সংকটের শুরু থেকে নানাভাবে মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীকে। এবার হারিয়ে যাওয়া এক বৃদ্ধকে তার পরিবারের কাছে ফেরালেন এই অভিনেত্রী।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—ঘটনাটি গত সপ্তাহের। জয়দীপ সেন শেক্সপিয়ার সরণি বাসস্টপের কাছে প্রায় অচেতন অবস্থায় পড়েছিলেন এক বৃদ্ধ। তার এক পায়ে ক্ষত, তা এখন গ্যাংগ্রিন হয়ে গিয়েছে। সেখানে রীতিমতো পোকাও ধরেছে।

আরাধনা চ্যাটার্জি নামে এক তরুণী এ দৃশ্য দেখে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দেন। বিষয়টি মিমি চক্রবর্তীর নজরে আসে। সঙ্গে সঙ্গে লালবাজারে যোগাযোগ করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন মিমি। তারপর গত ২৯ আগস্ট কলকাতা শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তি করা হয় ওই বৃদ্ধকে। বিষয়টি নিয়ে খবর প্রকাশের পর বৃদ্ধর পরিবার তাকে চিনতে পারেন।

আরও পড়ুন : রণবীর, ভিকিদের ড্রাগ টেস্ট চাইলেন কঙ্গনা

এই বৃদ্ধের নাম কুমুদ শীল। নদিয়া জেলার রানাঘাটের গাঙনাপুর গ্রামের বাসিন্দা। পরে বৃদ্ধের পরিবার মিমি এবং তার টিমের সঙ্গে যোগাযোগ করেন। বৃদ্ধের ভাইপো কলকাতায় এসে তার কাকার সঙ্গে হাসপাতালে দেখা করেন। ভিডিও কলে অভিনেত্রীকে ধন্যবাদ দেওয়ার সময় আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। মিমি তাদের বাড়ি ফেরার সমস্ত ব্যবস্থা করে দেবেন বলেও জানিয়েছেন।

গত মাসে ‘এসওএস কলকাতা’ নামে নতুন একটি সিনেমায় নাম লিখিয়েছেন মিমি চক্রবর্তী। এতে প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন যশ দাশগুপ্ত, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অংশুমান প্রত্যুষ পরিচালিত এ সিনেমার শুটিং গত ৮ জুলাই শুরু হয়েছে। লকডাউনের পর এ সিনেমার মাধ‌্যমে শুটিংয়ে ফিরেন মিমি।

 

আরও পড়ুন ::

Back to top button