বিনোদন

সপরিবারে করোনায় আক্রান্ত ‘দ্য রক’

বিশ্বের সবচেয়ে দামি অভিনেতা ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন সপরিবারে মহামারী করোনায় সংক্রমিত হয়েছেন। বুধবার এক বিবৃতিতে রক ভক্তদের জানান, তিনিসহ স্ত্রী ও দুই মেয়ের কভিড-১৯ টেস্টের ফলাফল পজিটিভ এসেছে।

এ ব্যাপারে ইনস্টাগ্রামে ১১ মিনিটের একটি ভিডিও পোস্ট করেছেন ডোয়াইন জনসন। সেখানে নিজের কথা উল্লেখ করে তিনি জানান, স্ত্রী লরেন হাশিয়ান এবং দুই মেয়ে জেসমিন (৪) ও টিয়ানা (২) এ ভাইরাসে আক্রান্ত হন।

সঙ্গে তিনি আরো জানান, বর্তমানে তাদের মাধ্যমে এই ভাইরাস ছড়ানোর আশঙ্কা নেই। অর্থাৎ, বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে তিনি সেরে উঠছেন।

সাবেক রেসলার ও হলিউড তারকা ডোয়াইন জনসন বলেন, আমি আপনাদের বলতে পারি যে, পরিবার হিসাবে এটি সহ্য করা আমাদের সবচেয়ে চ্যালেঞ্জিং এবং কঠিন বিষয় ছিলো। খুব বাজেভাবে আহত হওয়ার চেয়েও কঠিন হলো করোনায় পজিটিভ হওয়া। নিয়মানুবর্তিতা, মাস্ক পরা ও জনসমাবেশ এড়িয়ে চলার কথাও মনে করিয়ে দেন তিনি।

আরও পড়ুন : সুশান্ত হত্যায় নাম জড়াল ভারতীয় খেলোয়াড়ের!

পরে ‘ইতিবাচক’ মনোভাব ধরে রাখার কথা বলে সেই ভিডিওটি শেষ করেন ডোয়াইন জনসন।

প্রসঙ্গত, ফোর্বসের বার্ষিক সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকার শীর্ষে রয়েছেন ডোয়াইন জনসন। ২০১৯ সালের ১ জুন থেকে ২০২০ সালের ১ জুন পর্যন্ত আয়ের ভিত্তিতে এই প্রতিবেদন তৈরি করে ফোর্বস।

যেখানে ডোয়াইন জনসন গত এক বছরে ৮৭.৫ মিলিয়ন ডলার আয় করেছেন। এর মধ্যে নেটফ্লিক্সে নিজের পরবর্তী মুভি ‘রেড নোটিশ’র জন্য পেয়েছেন ২৩.৫ মিলিয়ন ডলার। এছাড়া নিজের প্রোডাকশন কোম্পানি এবং আন্ডার আর্মারের সঙ্গে চুক্তি থেকে এই অর্থ আয় করেছেন জনসন।

আরও পড়ুন ::

Back to top button