বিনোদন

অধীর আগ্রহে অপেক্ষা করছি : ইয়ামি গৌতম

ইয়ামি গৌতম

দীর্ঘ বিরতির পর আবারো শুটিং শুরু হয়েছে বলিউডে। তারকারা নতুন করে ফিরছেন শুটিংয়ে। বলিউড তারকা ইয়ামি গৌতমও ফিরছেন তার নতুন সিনেমা নিয়ে।

তাকে শেষবার সিনেমায় দেখা গিয়েছিল আয়ুষ্মান খুরানার বিপরীতে ‘বালা’ সিনেমায়। শুটিং শুরু হয়েছিল তার পরবর্তী সিনেমা ‘গিন্নি ওয়েডস সানি’র। কিন্তু করোনার জন্যে আপাতত বন্ধ রয়েছে শুটিং। এরইমধ্যে জানা গেল ওটিটি প্ল্যাটফর্মের জন্যে তৈরি ছবিতে দেখা যাবে তাকে। প্রযোজনা সংস্থা আরএসভিপি এবং ব্লু মাংকি ঘোষণা করেছে ডিজিটাল প্ল্যাটফর্মের জন্যে তারা তৈরি করছে

‘অ্যা থার্সডে’ ছবিটি। আর এখানেই মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ইয়ামি গৌতম। এই ছবির চিত্রনাট্য লিখেছেন স্বয়ং পরিচালক বেহজাদ খামবাটা।

ছবিতে স্কুলের শিক্ষিকা নয়না জয়সওয়ালের ভূমিকায় থাকছেন ইয়ামি। হঠাৎ এক বৃহস্পতিবার অভাবনীয় কাজ করে ফেলেন তিনি। ১৬ জন শিশুকে হস্টেজ হিসেবে আটক করেন। চেনা পরিচিত সব কিছু মুহূর্তে ওলট পালট হয়ে যায়। হাতের বাইরে বেরিয়ে যায় পরিস্থিতি।

আরও পড়ুন : কোন রূপসীর সঙ্গে প্রেম করছেন পিট?

জনসাধারণ এবং মিডিয়ার তদন্ত নিমেষে তাকে ভিলেন বানিয়ে ফেলে। প্রশ্ন ওঠে তার মানসিক স্থিতি নিয়েও। এমন ঘৃণ্য ঘটনার পিছনে কারণে বিশ্লেষণে লেগে পড়েন সবাই। এতসবের মধ্যেও উঠে আসে একটি প্রশ্ন। এর পিছনে কী রয়েছে অজানা কোনও কারণ।

সোশ্যাল মিডিয়ায় এই ছবির খবর শেয়ার করেছে প্রযোজনা সংস্থা আরএসভিপি। এই ছবির অংশ হতে পেরে ভীষণই খুশি অভিনেত্রী ইয়ামি। তিনি বলেন, ‘অ্যা থার্সডে সেই বিরল চিত্রনাট্য যা পড়ার পর আপনি কখনওই ফিরিয়ে দিতে পারেন না। মহিলা কেন্দ্রিক এমন চিত্রনাট্য নিয়ে কাজ করা যা চিরাচরিত ধারণাকে চ্যালেঞ্জ করতে পারবে। অধীর আগ্রহে অপেক্ষায় আছি। সিনেমাটি করার জন্য। ’

আরও পড়ুন ::

Back to top button