বিনোদন

ফিরছেন টম ক্রুজ, শুটিং করবেন মহাকাশে!

ফিরছেন টম ক্রুজ, শুটিং করবেন মহাকাশে!

পর্দায় ফিরছেন হলিউডের প্রথম সারির অভিনেতা টম ক্রুজ। ২০১৮ সালে তাকে শেষবারের মতো দেখা গিয়েছিল ‘মিশন ইম্পসিবল ফলআউট’ ছবিতে। মাঝে বছর দুয়েকের বিরতি দিয়ে আবার এই জনপ্রিয় ফ্রাঞ্চাইজ নিয়ে ফিরতে চলেছেন টম ক্রুজ।

‘মিশন ইম্পসিবল সেভেনথ’র পরিচালক ক্রিস্টোফার ম্যাককোয়েরি সোশ্যাল মিডিয়ায় নরওয়ে সেটের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘Action… #MI7 Day 1’। প্রিয় অভিনেতা টম ক্রুজকে ‘ইথান হান্ট’র চরিত্রে দেখার অপেক্ষায় তার ভক্তরা।

আরও পড়ুন : কোয়ারেন্টিনে একসঙ্গে থাকায় দেহরক্ষীর সঙ্গে হলো প্রেম!

এর আগে ক্রিস্টোফার এবং টম ক্রুজ একসঙ্গে কাজ করেছেন Mission Impossible: Rouge Nation এবং Mission Impossible: Fallout-এ। টম ক্রুজ ছাড়াও এই ছবিতে দেখা যাবে রেবেকা ফার্গুসন, ভিং রেমস ও সিমন পেগ-কে।

ফিরছেন টম ক্রুজ, শুটিং করবেন মহাকাশে!

শোনা যাচ্ছে এক ‘অসম্ভব’কে সম্ভব করার উদ্যোগ নিয়েছেন টম ক্রুজ। তিনি এমন একটি ছবির পরিকল্পনা করেছেন, যার বেশ কয়েকটি দৃশ্যের শ্যুটিং হতে চলেছে মহাকাশে! তবে সেটি কোনও স্টুডিয়োতে মহাকাশ সাজিয়ে শ্যুটিং নয়।

একেবারে মহাকাশেই হবে শ্যুটিং। এবং তা সম্ভব হলে, ফিচার ছবির ইতিহাসে এটিই হবে প্রথম মহাকাশে শ্যুট করা ছবি। নতুন এই প্রকল্পের জন্য মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা ‘নাসা’ এবং বেসরকারি মহাকাশ সংস্থা এলন মাস্কের ‘স্পেস এক্স’র সঙ্গে আলোচনা করেছেন টম ক্রুজ।

আরও পড়ুন ::

Back to top button