দঃ ২৪ পরগনা

ধর্ষণের রেট বেঁধে দিয়েছে মুখ্যমন্ত্রী: বিজেপি সভানেত্রী অগ্নিমিত্রা পল

ধর্ষণের রেট বেঁধে দিয়েছে মুখ্যমন্ত্রী: বিজেপি সভানেত্রী অগ্নিমিত্রা পল

রবীন মজুমদার, দক্ষিণ ২৪ পরগনা: আজ দক্ষিণ ২৪ পরগনা জেলার অন্তর্গত নামখানা পাথর বকখালি কাকদ্বীপ বিধানসভায় প্রতিটি এলাকায় বিজেপি মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানার নেতৃত্বে পরিদর্শন করেন বিজেপি রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল।

একটি অরাজনৈতিক সংগঠনের ছত্রছায়ায় মহিলাদের স্যানিটারি ন্যাপকিন ও কিছু ড্রাই ফুড বিতরণ করেন ও বিভিন্ন এলাকায় তিনি সভা করেন। সর্বশেষে ভারতীয় জনতা পার্টির পশ্চিমবঙ্গ মহিলা মোর্চা প্রদেশ সভানেত্রী অগ্নিমিত্রা পল জানান শাসকদলের দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে পশ্চিমবঙ্গের সমগ্র কোনায় কোনায় মহিলাদের গর্জে উঠতে হবে।

বাংলার মা মনের আজকের নির্যাতিতা ও ধর্ষিত, যেখানে আজকের রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা সেখানে রাজ্যের মহিলাদের জন্য দাম বেঁধে দেয়া হচ্ছে মুখ্যমন্ত্রীর নবান্ন থেকে। বিজেপি করার অপরাধে বিভিন্ন জেলায় বিভিন্ন গ্রামে মহিলাদের শ্রীলতাহানি করা হচ্ছে এবং ধর্ষণ করা হচ্ছে ও নির্মমভাবে হত্যা করা হচ্ছে।

আর মাত্র ৬ মাস পুলিশ প্রশাসন ও মাননীয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সহ সকল প্রশাসনিক স্তর দালালদের উচ্ছেদ করা হবে। ২০২১ বিধানসভায় ভারতীয় জনতা পার্টির নেতৃত্বে নরেন্দ্র মোদির চিন্তা ধারায় পশ্চিমবঙ্গে বিজেপি সরকার গঠন করবে।আর তখনই হবে সোনার বাংলা রূপায়িত স্বপ্নের পশ্চিমবঙ্গ।

আরও পড়ুন : করোনা অতীত, বিজেপি-র সমাবেশ রুখতেই লকডাউন মমতার: দিলীপ ঘোষ

সাথে সাথে মথুরাপুর সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি দীপঙ্কর জানা জানান যে সবকা সাথ সবকা বিকাশ এই নীতি মাথায় রেখে পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনা জেলার বিজেপি মথুরাপুর সাংগঠনিক জেলা সহ ভারতীয় জনতা পার্টির নেতৃত্বে,নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপি সরকার গঠন করবে।

একক সংখ্যাগরিষ্ঠতায় ভারতীয় জনতা পার্টি নরেন্দ্র মোদির সততার সরকার পশ্চিমবঙ্গে একটি ন্যায্য সরকার গঠন করবে। সাথে সাথে মথুরাপুর সাংগঠনিক জেলার সমস্ত বিজেপি কর্মীদের হাতে হাত ও কাদে কাদে মিলিয়ে সাংগঠনিক কাজে সামিল হওয়ার জন্য আহ্বান জানান।

কত আম্ফান দুর্নীতির প্রতিবাদ করতে গিয়ে কিছু বিজেপি নেতা নেত্রী পুলিশি মিথ্যে মামলায় অ্যারেস্ট হয়ে কয়েক মাস জেল খেটেছে। আজ তাদের সাথে সাক্ষাৎ করতে যান ভারতীয় জনতা মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পল ও মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানা ।

আরও পড়ুন ::

Back to top button