বিনোদন

আল্লুর বিরুদ্ধে থানায় অভিযোগ

আল্লুর বিরুদ্ধে থানায় অভিযোগ
অভিনেতা আল্লু অর্জুন

‘স্টাইলিশ হিরো’ হিসেবে পরিচিত তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। আইনি জটিলতায় তিনি। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

সম্প্রতি পরিবার নিয়ে তিপেশ্বর অভয়ারণ্যে ঘুরতে বেড়িয়েছিলেন এই অভিনেতা। এছাড়া কুন্তলা জলপ্রপাতেও গিয়েছিলেন। তিনি যাওয়ার পরেই শত শত ভক্ত সেখানে ভিড় করতে থাকে এবং তার সঙ্গে ছবি তোলে। পাশাপাশি সিনেমার জন্য কিছু লোকেশনে ঘুরেছেন আল্লু।

টলিউড ডটনেটের এক প্রতিবেদনে বলা হয়েছে, এ বিষয়ে নেরাদিকোন্দা থানায় অভিযোগ দায়ের করেছে রাইট টু ইনফরমেশন অ্যাক্ট কর্তৃপক্ষ। করোনা মহামারির এই সময়ে নিয়ম ভঙের কারণে তার বিরুদ্ধে এই অভিযোগ দায়ের হয়েছে।

আরও পড়ুন : আদালতের দ্বারস্থ রাকুল

অভিযোগে বলা হয়েছে, করোনা মহামারির কারণে তিপেশ্বর অভয়ারণ্য ও কুন্তলা জলপ্রপাত সাধারণ মানুষের জন্য বন্ধ রাখা হয়েছে। কিন্তু আল্লু ও তার বন্ধুরা এই আইন অমান্য করেছেন। এরপর এ বিষয়ে থানায় অভিযোগটি দায়ের হয়।

আল্লু অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। করোনার কারণে দীর্ঘদিন সিনেমাটির শুটিং বন্ধ রয়েছে। তবে খুব শিগগির এই সিনেমার শুটিং শুরু হবে বলে শোনা যাচ্ছে। সুকুমার পরিচালিত সিনেমাটিতে এই অভিনেতার বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। এতে আল্লুর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন ::

Back to top button