খেলা

আইপিএলের পার্টিতে ক্রিকেটারদের স্ত্রীদের ড্রাগ সেবন

আইপিএলের পার্টিতে ক্রিকেটারদের স্ত্রীদের ড্রাগ সেবন

আইপিএল নিয়ে বিস্ফোরক অভিযোগ। ম্যাচের শেষে পার্টিতে দেদারসে চলে ড্রাগ সেবন। বলিউড তারকা ও ক্রিকেটাররা ছাড়াও তাদের স্ত্রীরাও পিছিয়ে থাকেন না। তাও অন্য কোনও ফ্র্যাঞ্চাইজিকে ঘিরে নয়।

বরং শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের পার্টিতেই এমন ছবি দেখেছেন বলে দাবি করেন মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়া। অভিনেত্রীর দাবি, কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের আফটার পার্টিতে বাথরুমে ক্রিকেটার এবং সুপারস্টারদের স্ত্রীদের কোকেন সেবন করতে দেখেছেন তিনি।

শার্লিন চোপড়া জানান, কোনো এক আইপিএল আসরে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে ইডেন গার্ডেন্সে গিয়েছিলেন তিনি। সেদিনই ম্যাচের পর এক পার্টি আয়োজন করা হয়।

সেখানে আমন্ত্রিত অতিথি হিসেবে শার্লিনের সঙ্গে আরো অনেক অভিনেতা-অভিনেত্রী, তারকা ক্রিকেটার ও তাদের স্ত্রীরাও উপস্থিত ছিলেন। পার্টি শেষে ওয়াশরুমে যাবার পরই চমকে যান শার্লিন। নিজ চোখেই বিশ্বাস করতে পারছিলেন না।

শার্লিন বলেন, ‘একবার আমি কলকাতা গিয়েছিলাম কেকেআরের একটি ম্যাচ দেখতে। ম্যাচের পর আমাকে একটি পার্টিতে আমন্ত্রণ করা হয়। সেখানে তারকা ক্রিকেটার ও তাদের স্ত্রীরাও ছিলেন।

পার্টিটা আমি খুবই উপভোগ করি। কিন্তু নাচতে নাচতে এক পর্যায়ে ক্লান্ত হয়ে যাওয়ায় ওয়াশরুমে গেলাম। এরপর যে দশ্য দেখলাম, সেটা বিস্ময়কেও অতিক্রম করে যায়। লেডিস ওয়াশরুম এরিয়ায় তারকা ক্রিকেটারদের স্ত্রীরা কোকেইন সেবন করছে। আমাকে দেখার পর ওরা মুচকি হাসি হাসলো। আমিও হাসলাম।’

আরও পড়ুুন: উড়ন্ত মাহির ক্যাচের ভিডিও ভাইরাল, কুর্নিশ ফ্যানদের (ভিডিও)

শার্লিন চোপড়ার দাবি, সেই মুহূর্তে জেন্টস ওয়াশরুমে গেলেও একই দৃশ্য দেখতে পেতেন তিনি। শার্লিন বলেন, ‘এসব দেখার পর আমার মনে হচ্ছিল ভুল কোনো জায়গায় চলে এসেছি। একদিকে নাচানাচি, গান-বাজনা অন্যদিকে একটার পর পর একটা ড্রাগ পার্টি চলছিল। আমি যদি ছেলেদের ওয়াশরুমে যেতাম, আমি নিশ্চিত একই দৃশ্য দেখতে পেতাম।’

শার্লিন চোপড়া নির্দিষ্ট করে কোনো ক্রিকেটারের নাম কিংবা আইপিএলের কোন আসরে এ ঘটনা ঘটেছে, সংবাদমাধ্যমে তার কিছুই প্রকাশ করেননি। তবে তিনি জানিয়েছেন, এসব বিষয়ে ভারতের নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোকে (এনসিবি) সহযোগিতা করতে চান। যখনই তাকে ডাকা হবে হাজির হয়ে বিস্তারিত খুলে বলবেন তিনি।

বলিউড সিনেমায় অভিনয় করলেও অ্যাডাল্ট স্টার হিসেবেই বেশির পরিচিত শার্লিন। তিনিই প্রথম ভারতীয় মহিলা হিসেবে ‘প্লে বয়’ ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন।

মাদক কাণ্ডে দীপিকা পাড়ুকোনের নাম জড়ানোয় তাকেও একহাত নেন শার্লিন চোপড়া। সুশান্তের মৃত্যুর পর মানসিক অবসাদের সচেতনতা বাড়াতে দীপিকা ক্যাম্পেন শুরু করেছিলেন। সেই প্রসঙ্গ তুলে নায়িকার সমালোচনা করে নিজের টুইটারে ভিডিও আপলোড করেন শার্লিন। ক্যাপশনে ব্যঙ্গ করে দীপিকার উদ্দেশ্যে লেখেন, ‘আমার সঙ্গে কণ্ঠ মিলিয়ে বলুন: মাদকের অতিমাত্রায় ব্যবহার মানসিক অবসাদ তৈরি করে।’

আরও পড়ুন ::

Back to top button