বিনোদন

শাহরুখ যখন রাঁধুনী

শাহরুখ যখন রাঁধুনী

করোনাভাইরাসের কারণে গত মার্চ থেকে ভারতে লকডাউন শুরু হয়। এই সময় সিনেমার শুটিং বন্ধ থাকায় বাড়িতেই বিভিন্নভাবে সময় কাটিয়েছেন বলিউড তারকারা। লকডাউন তুলে নেওয়ার পর ধীরে ধীরে আবারো শুটিংয়ে ফিরছেন তারা।

লকডাউনে পরিবারের রাঁধুনীর দায়িত্ব পালন করেছেন বলিউড কিং শাহরুখ খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে তথ্যটি জানিয়েছেন এই অভিনেতার স্ত্রী গৌরী খান।

তিনি বলেন, ‘লকডাউনের শুরুর দিকে আমরা বাইরে থেকে খাবার অর্ডার করতেও ভয় পেতাম। তাই শাহরুখ ঘরে খাবার রান্না করত এবং আমরা তা উপভোগ করতাম। সে রান্না করত ও আমরা মজা করে খেতাম।’

আরও পড়ুুন: মুম্বাইয়ের পানশালায় নেশায় বুঁদ ছিলেন দীপিকা? প্রকাশ্যে আসছে তথ্য

দীর্ঘদিন সিনেমা থেকে বিরতিতে রয়েছেন শাহরুখ। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে এটি মুক্তি পায়। বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি সিনেমাটি।

শোনা যাচ্ছে, করোনা মহামারির এই সময়ে বেশ কিছু সিনেমার চিত্রনাট্য পড়েছেন শাহরুখ। এর মধ্যে থেকে চারটি সিনেমায় অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন তিনি। জানা গেছে, তামিল নির্মাতা অ্যাটলির ‘সাংকি’, সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’, রাজকুমার হিরানি, রাজ-ডিকের সিনেমায় অভিনয়ের সম্মতি জানিয়েছেন বলিউড বাদশা।

এছাড়া রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে শাহরুখকে। আয়ান মুখার্জি পরিচালিত সিনেমাটি অতিথি চরিত্রে হাজির হবেন এই অভিনেতা। এতে আরো অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, মৌনি রায়, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুনা প্রমুখ।

আরও পড়ুন ::

Back to top button