পূর্ব মেদিনীপুর

ভগবানপুর বিধানসভা কেন্দ্রের কলাবেড়িয়ায় বিজেপির নতুন কার্যলয় উদ্বোধন

ভগবানপুর বিধানসভা কেন্দ্রের কলাবেড়িয়ায় বিজেপির নতুন কার্যলয় উদ্বোধন
প্রতিবেদকের তোলা ছবি

ভগবানপুর: ভগবানপুর বিধানসভা কেন্দ্রের কলাবেড়িয়ার চড়ার বাজারে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে নবনির্মিত দলীয় কার্যালয় উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন ভগবানপুরের বিশিষ্ট সমাজসেবি ও বিজেপি নেতা স্বপন রায়।

এছাড়া উপস্থিত ছিলেন ভগবানপুর বিধানসভার বিজেপির যুব কনভেনার সৌমেন বেরা,ভগবানপুর ১ দঃ মন্ডলের সহ সভাপতি অরুপ চক্রবর্তী সহ বিজেপি শক্তি কেন্দ্রের বিভিন্ন অঞ্চলের কার্যকর্তা ও কর্মী বৃন্দগন।

আনুষ্ঠানিক ভাবে নতুন দলীয় কার্যালয়ের উদ্ঘাটন করা হয়। চন্ডীপুর বিধানসভা সহ তাঁর পার্শ্ববর্তী ভগবানপুর বিধানসভা দীর্ঘদিন ধরেই তৃণমূল কংগ্রেসের দখলে রয়েছে। যেখানে বিরোধী দল চোখ তুলে দাঁড়াতে পারত না, সেখানে বিজেপির শক্তি বৃদ্ধি পাওয়া নিয়ে একপ্রকার চিন্তিত শাসক-শিবির।

আরও পড়ুন: বিজেপির শীর্ষ নেতৃত্বদের নির্দেশানুসারে রাজ্যের বিভিন্ন জেলার পাশাপাশি পূর্ব মেদিনীপুরেও শুরু হয়েছে বিজেপির মণ্ডল প্রশিক্ষণ বর্গ ও কার্যকরীনী সভা

ভগবানপুর বিধানসভার বিস্তর এলাকায় বিজেপির কর্মী সমর্থকের সংখ্যা সুপ্রসারিত হওয়ার ফলে তৃণমূল কংগ্রেসের মধ্যে চাপ সৃষ্টি হয়েছে। আসন্ন বিধানসভা নির্বাচনে মমতা ব্যানার্জীকে দ্বিতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করতে নিজেদের দলের শক্তি বৃদ্ধির জন্য তৃনমূল কংগ্রেসের বাকি কর্মী সমর্থকদের ধরে রাখার এক মরিয়া প্রয়াস চালিয়ে যাচ্ছে শাসকদল।

তবে রাজ্যজুড়ে জেলায় জেলায় যে ভাবে দলবদল শুরু হয়েছে, যে হারে বিজেপির শক্তি বৃদ্ধি হয়েছে তাতে তৃণমূল ২০২১ শে’র নির্বাচনে ধোপে টিকবেনা বলে মনে করছে বিজেপি নেতৃত্বরা।

আরও পড়ুন ::

Back to top button