পূর্ব মেদিনীপুর

ধর্মনিরপেক্ষ জোটকে শক্তিশালী করার লক্ষে কয়েক হাজার মানুষের পদযাত্রা

ধর্মনিরপেক্ষ জোটকে শক্তিশালী করার লক্ষে কয়েক হাজার মানুষের পদযাত্রা
প্রতিবেদকের তোলা ছবি

নিজস্ব প্রতিনিধি, খেজুরী: সিপিআইএম খেজুরী এরিয়া কমিটির উদ্যোগে আজ খেজুরী বিদ্যাপীঠ থেকে জনকায় থানা মোড় পর্যন্ত কেন্দ্র ও রাজ্য সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ করে বাম- গনতান্ত্রিক- ধর্মনিরপেক্ষ জোটকে শক্তিশালী করার লক্ষে কয়েক হাজার মানুষের পদযাত্রা ও জনকায় থানার সামনে বিক্ষোভ সভা আয়োজিত হয়।

কর্মসূচী তে নেতৃত্ব দেন সিপিআইএম তথা বামফ্রন্ট পরিষদীয় দলনেতা ডঃ সুজন চক্রবর্তী, জেলা সম্পাদক নিরঞ্জন সিহি, রাজ্য নেতা হিমাংশু দাস, নির্মল জানা,পরিতোষ পট্টনায়ক, বিধায়ক ইব্রাহিম আলি, কাঞ্চন মুখার্জি, মৃন্ময় মাইতি, অতুল্য সুন্দর উকিল, সেক মহরম আলি প্রমুখ নেতৃবৃন্দ।

আরও পড়ুন: রেশন ও মিডডে মিলে নিম্নমানের ছোলা, সিল পাশকুড়ার কৃষাণ মান্ডির সরকারি গোডাউন

সিপিআইএম কেন্দ্রীয় কমিটির সদস্য ডঃ সুজন চক্রবর্তী তাঁর বক্তব্যে কেন্দ্রীয় সরকারের কৃষি ও কৃষক সহ শ্রমিক বিরোধী কালাকানুন বাতিল করার দাবী জানিয়ে কেন্দ্র ও রাজ্য সরকারের জনবিরোধী নীতি র তীব্র সমালোচনা করেন।

বিজেপি- তৃণমূল কংগ্রেসের প্রতিদ্বন্দ্বিতা মূলক মেরুকরণের রাজনীতির বিরুদ্ধে সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। কেন্দ্রীয় ও রাজ্য সরকারের অর্থনৈতিক দেউলিয়াপণা সহ গরীব কে শোষণ করে কর্পোরেট দের তোষণ নীতির তীব্র সমালোচনা করেন।

ধর্মনিরপেক্ষ জোটকে শক্তিশালী করার লক্ষে কয়েক হাজার মানুষের পদযাত্রা
প্রতিবেদকের তোলা ছবি

রাজ্য সরকারের ঋণ করে দানখয়রাত করে ভোট পরিপুষ্ট করতে গিয়ে কর্মসংস্থান ও করোনা মোকাবিলায় রাজ্য সরকারের ব্যর্থতার বিরুদ্ধে বাম-কংগ্রেস জোট শক্তিশালী করার আবেদন জানান ডঃ সুজন চক্রবর্তী।

আরও পড়ুন ::

Back to top button