ঝাড়গ্রাম

শুভ ও মৌয়ের প্রেম কাহিনী শেষ হল অভিশপ্ত রাস্তার বাঁকে

শুভ ও মৌয়ের প্রেম কাহিনী শেষ হল অভিশপ্ত রাস্তার বাঁকে
ছবিতে শুভ কর ও মৌ মন্ডল নিজস্ব চিত্র

স্বপ্নীল মজুমদার, ঝাড়গ্রাম: অভিশপ্ত বেতকুন্দ্রির রাস্তার বাঁকে শেষ হয়ে গেল শুভ ও মৌয়ের আগামীর স্বপ্ন! বিনপুর থানার দহিজুড়ির বাসিন্দা শুভ কর (২৪) ও তাঁর বাগদত্তা মৌ মণ্ডলের (২১) মর্মান্তিক মৃত্যু হল পথ দুর্ঘটনায়।

বৃহস্পতিবার মহাষষ্ঠীর দুপুরে ঝাড়গ্রামের বেতকুন্দ্রি এলাকায় রাজ্য সড়কে বাইক ও পিকআপ ভ্যানের মুখোমুখী ধাক্কায় মৃত্যু হয় বাইক আরোহী শুভ ও মৌয়ের। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ঝাড়গ্রাম থেকে পুজোর বাজার করে মোটবাইকে দহিজুড়ির উদ্দেশ্যে ফিরছিলেন শুভ ও মৌ।

বাইক চালাচ্ছিলেন শুভ। ঝাড়গ্রাম-দহিজুড়ির মাঝে বেতকুন্দ্রির রাস্তার বাঁকে আচমকা উল্টোদিক থেকে তেলের টিন বোঝাই একটি পিকআপ ভ্যান দ্রুত গতিতে চলে আসে। পিকআপ ভ্যানের চালক ব্রেক কষেন। ব্রেক কষেন শুভও। কিন্তু শেষরক্ষা হয়নি। পিকআপ ভ্যানের ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়েন শুভ ও মৌ।

পিকআপ ভ্যানটিও উল্টে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শুভ ও মৌকে উদ্ধার করে ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশা‌লিটিতে নিয়ে যাওয়া হলে দু’জনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসক। চিকিৎসক জানান, মাথায় গুরুতর আঘাত ও অভ্যন্তরীণ রক্তক্ষরণে তাঁদের মৃত্যু হয়। পিকআপ ভ্যানটি আটক করেছে পুলিশ। চালক পলাতক।

আরও পড়ুন: পাঞ্জাবি ও ধুতি পরে বাংলা ভাষায় রাজ্যের মানুষকে দুর্গাপুজোর শুভেচ্ছা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

শুভর বাড়ি বিনপুরের দহিজুড়িতে। শুভ কেবল টিভির ব্যবসায়ী। স্নাতকোত্তর স্তরের ছাত্রী মৌয়ের বাড়ি দহিজুড়ির অদূরে আঁধারিয়া গ্রামে। মৌয়ের সঙ্গে শুভর প্রেমের সম্পর্ক ছিল। দুই পরিবার তাঁদের সম্পর্ক মেনে নিয়েছিল। তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল।

এমন ঘটনায় শোকস্তব্ধ দহিজুড়ি ও আঁধারিয়া গ্রাম। স্থানীয়রা জানান, বেতকুন্দ্রি এলাকায় রাস্তার বাঁকে প্রায়ই দুর্ঘটনা ঘটে। বিশেষত, প্রতি বছর পুজোর সময়ে ওই রাস্তার বাঁকে এ পর্যন্ত দুর্ঘটনায় অনেকের মৃত্যু হয়েছে।

রাস্তার মাঝের ফাইবারের ডিভাইডারগুলি ভেঙে গিয়েছে। রাজ্য সড়কের দু’পাশে ঘন ঝোপ থাকায় রাস্তার বাঁকে দু’দিকে যানবাহন দূর থেকে দেখায় সমস্যা হয়। এদিন অবশ্য ঘটনার পরে প্রশাসনের উদ্যোগে যন্ত্র দিয়ে ঝোপ পরিষ্কার করা হয়।

আরও পড়ুন ::

Back to top button