টলিউড

সেক্সি কোমরের ভাঁজে ক্রপটপে ঝড় তুললেন ‘বম্বশেল’ মধু

মধুমিতা সরকার

ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার সেই পাখি কিংবা ইমন। প্রতিদিনই নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। সাহসী ফোটোশুট থেকে ভিডিওতে ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা। মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ।

একের পর এক ছবিতে লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করে থাকেন। মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে অভিনেত্রীকে দেখে। পুজোর রেশ কাটতে না কাটতেই ফের সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা।

পরণে নীল ডেনিম, সঙ্গে ক্রপ টপ, হাতে ঘড়ি পরেই ছবিতে ক্লিক করেছেন মধুমিতা। সঙ্গে সঙ্গেই ইনস্টা-তে পোস্ট করেছেন অভিনেত্রী। দেশি গার্লের এহেন অবতারে ঘুম উড়েছে ভক্তদের। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ছবিটি,

চিকন কোমরের ভাঁজে উত্তাপ যেমন ছড়াচ্ছেন তেমনই ছবির ক্যাপশনেও বেশ নজর কেড়েছেন অভিনেত্রী। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি কোথায় দাঁড়িয়ে আছি আমি জানি’। নিজের জায়গাটা আরও একবার সকলকে বুঝিয়ে দিলেন মধুমিতা।

আরও পড়ুন: কার সঙ্গে প্রেম করছেন মধুমিতা?

কখনও খোলা পিঠ তো কখনও ওপেন ক্লিভেজে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী। ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় ভিড় যেন উপচে পড়ছে। লাস্যময়ীকে দেখে নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার।

ফেভারিটজমের জোয়ারে ভেসেই পুজোয় নতুন করে প্রেমে পড়লেন পাখি। কে সেই মহান ব্যক্তি, যাকে মন দিয়েছেন টলিউডের দেশি গার্ল। জানার জন্য মুখিয়ে রয়েছে ভক্তরা। তবে উত্তেজনা ধরে রেখে রহস্য জিইয়ে রেখেছেন মধুমিতা। পুজোর সকালেই কলকাতার পাঁচতারা হোটেলে ব্রেকফার্স্ট টেবিলে দেখা মিলেছে তার নতুন প্রেমিকের।

 

View this post on Instagram

 

I know where I stand 🤘 Thanks @abhireporting 📸

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on


গুঞ্জন-গুজবে কান না দিলেও তিনি বেশ খোশমেজাজেই রয়েছেন। হবু প্রেমিকের কথা শুনেই অনেকেই অনেকের নাম মাথায় এনে ফেলেছেন। কখনও শোনা গিয়েছিল তিনি নাকি, প্রথম সারির প্রযোজনা সংস্থা হাফ মালিকের ঘনিষ্ঠ, আবার অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে তার রিল লাইফের রোম্যান্টিক দৃশ্যের পর রিয়েল লাইফেও কানাঘুষো শোনা গিয়েছিল। তবে এরা কেউই নন, সাবির ওয়ালিয়া হলেন মধুমিতার প্রেমিক। নাম শুনেই বোঝা যাচ্ছে তিনি বাঙালি নন, আপাতত পুজোর প্রেম নিয়ে লাইমলাইটে রয়েছেন মধুমিতা সরকার।

 

সুত্র: Asianet News বাংলা

আরও পড়ুন ::

Back to top button