বলিউড

দেখা যাচ্ছে স্পষ্ট বুকের খাঁজ, প্রকাশ্য রাস্তায় নোরা ফাতেহি, (ভিডিও)

দেখা যাচ্ছে স্পষ্ট বুকের খাঁজ, প্রকাশ্য রাস্তায় নোরা ফাতেহি, (ভিডিও)

ছোটপর্দা থেকে শুরু করলেও এখন বড়পর্দা কপাচ্ছেন সে। একের পর এক আইটেম সং-এ নাচ করে সকলের নজর কেড়েছেন তিনি। নিশ্চয়ই বুঝতে পারছেন এখানে কার কথা বলা হচ্ছে? বর্তমানের বলিউডের নতুন ঝড় নোরা ফাতেহি তার কথাই বলা হচ্ছে।

নোরা টেলিভিশন জগতে বিগবস শোতে এসে তার উজ্জ্বল ক্যারিয়ারের বীজ রোপণ করেন। সোশ্যাল মিডিয়াতেও কিভাবে শিরোনামে থাকতে হয় ভালো মতোই জানেন নোরা। মাঝে মধ্যেই হট অবতারে বিভিন্ন ছবি পোস্ট করে ঘুম ওড়ান অনুরাগীদের। নোরার একটা ঠুমকায় মাতোয়ারা সিনে দুনিয়া। এমনিতেই বেলিডান্সের জন্য দারুণ জনপ্রিয় নোরা।

আরও পড়ুন: কোমর থেকে খুলে যাচ্ছিল নেহার বিয়ের ঘাগরা!দেখুন ভিডিও

এরই মাঝে শুরু হয়েছে অন্যতম এন্টারটেইনিং শো বিগ বস ১৪। কিছুদিন আগেই বিগবস ১৪-এ হাজির হন নোরা। যদিও প্রতিযোগী হয়ে নয় প্রতিযোগীদের সঙ্গে সময় কাটাতে। হলুদ পরী হয়ে তার এক ভিডিওর প্রমোশনে আসেন অভিনেত্রী। অভিনেত্রীকে দেখা যায় পরনে হলুদ ডিপ নেক ফ্লোরাল গাউন পায়ে হাই হিল।

 

View this post on Instagram

 

Bye ✌🏼😛

A post shared by Nora Fatehi (@norafatehi) on


ভ্যানিটি ভ্যান থেকে নেমে হেঁটে যাচ্ছেন নোরা।সুগভীর বিভাজিকা আর উন্মুক্ত উরুতে হট অবতারে নোরাকে দেখে মনে ঝড় উঠতে বাধ্য অনুরাগীদের। নোরার হাঁটা দেখে ঘুম উড়তে বাধ্য পুরুষদের। নোরার হলুদ গাউন পরে হাঁটার ভিডিও এই মুহূর্তে চরম ভাইরাল। অভিনেত্রীতো হাঁটছেন তবে তার পোশাক সামলানোর জন্যে তার দুপাশে হাঁটছেন অভিনেত্রীর দুই ফ্যাশন স্টাইলিস্ট।

এটা বলতেই হয় নোরা ফতেহি ইন্ড্রাস্ট্রিতে প্রবেশ করেছেন বেশিদিন হয়নি। এর মধ্যেই প্রচুর জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন সে। নাচে তাঁর অসাধারণ দক্ষতা যে আছে তা বলাই বাহুল্য। অভিনেত্রীর নাচ থেকে অভিনয় সবকিছুতেই মুগ্ধ অনুরাগীরা।

 

 

সুত্র: সংবাদ সফর

আরও পড়ুন ::

Back to top button