খেলা

পিভি সিন্ধুর পোস্টে ঝড় সোশ্যাল মিডিয়ায়

পিভি সিন্ধুর পোস্টে ঝড় সোশ্যাল মিডিয়ায়

পিভি সিন্ধুর পোস্টে ফ্যানরা স্তম্ভিত। হায়দরাবাদি শাটলারের নতুন পোস্টে রিটায়েরমেন্ট শব্দটি লিখেছেন নিজের টাইমলাইনে। সিন্ধু নিজের দীর্ঘ পোস্টে তিনি লিখেছেন, ‘ডেনমার্ক ওপেন আমার ফাইনাল পদক্ষেপ। তাই সিদ্ধান্ত নিয়েছেন অবসরের! সোশ্যাল মিডিয়ায় এরপরই ভাইরাল হয়ে যায়।

তিনি নিজের পোস্টে লিখেছেন, ‘আমার এখন মনে হচ্ছে চারপাশ পরিষ্কার রাখা হবে কি করে। আমি স্বীকার করছি আমি এটা মানিয়ে নিতে লড়াই করছি। এটা একেবারে ভুল হচ্ছে তোমরা জানো। তাই আমি আজ লিখছি তোমাদেরকে আমি সিদ্ধান্ত নিয়ে নিয়েছি। ‘

তিনি আরও লিখেছেন , ‘আমি জানি তোমরা শকড ও বুঝতে পারছ না গোটা বিষয়টা। তোমরা এটা পড়লে পুরো বিষয়টা বুঝতে পারবে। আশা করি এটাকে সমর্থণ করবে। ‘

অলিম্পিক্সে রৌপ্য পদকজয়ী পিভি সিন্ধু আরও বলেছেন, ‘এই অতিমারি আমার চোখ খুলে দিয়েছে। আমি কঠিনতম প্রতিদ্বন্দ্বীদের লড়াইয়ের জন্য দারুণ হাড়ভাঙা ট্রেনিং করতে পারি। দাঁত-নখ সবকিছু দিয়ে ল়ড়াই করি। যতক্ষণ না ম্যাচের ফাইনাল শট হচ্ছে। আমি এটা আগেও করেছি, আমি এটা আবারও করছি।

আরও পড়ুন: রাজার বেশে করোনামুক্ত রোনালদো

কিন্তু কীভাবে আমি এই অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে লড়াই করব। এটা গোটা পৃথিবীকে লন্ডভন্ড করে ফেলেছি। বাড়িতে আমি আছি মাসের পর মাস। এখনও প্রতিসময় বাড়ির বাইরে পা ফেলার সময় ভাবছি।

এই পরিস্থিতির সময় প্রচুর হৃদয়বিদারক একটার পর একটা ঘটনা পড়ছি। যার পর প্রশ্ন উঠেছে আমরা কোন পৃথিবীতে বসবাস করি। ডেনমার্ক ওপেনে ভারতের প্রতিনিধিত্ব না করতে পারাটা এটারই শেষ পদক্ষেপ।

‘আজ আমি এই অসম্ভব পরিস্থিতি থেকে অবসর নিচ্ছি। আমি এই নেগেটিভিটি থেকে অবসর নিচ্ছি। সর্বক্ষণের এই ভয় অস্বাচ্ছন্দ্য থেকে অবসর নিচ্ছি। এই সর্বক্ষণের না জানার আতঙ্ক ও অনিশ্চয়তা থেকে অবসর নিচ্ছি। ‘

তিনি আরও জানিয়েছেন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় এটা যে এই নিম্নমানে স্বাস্থ্য পরিস্থিতি ভাইরাসের বিরুদ্ধে অজানা আতঙ্ক থেকে রিটায়ার করছি। তিনি বলেছেন এই মারণ ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে জিততে হবে।

নিজের পোস্টে তিনি পরিষ্কার করে দিয়েছেন যে তিনি খেলা থেকে রিটায়রমেন্ট করছেন না। অবসর নিচ্ছেন বর্তমানের এই ভয়ের পরিস্থিতি থেকে, এই আতঙ্কের দিন গোনা থেকে।

 

সুত্র: নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button