রাজ্য

কোলাঘাটে পথ দুর্ঘটনায় মৃত এক আহত এক

কোলাঘাটে পথ দুর্ঘটনায় মৃত এক আহত এক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিনিধি, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার বরদাবাড় এলাকায় মুম্বাই রোডে খড়গপুর থেকে কলকাতা গামি একটি প্রাইভেট গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডার এ ধাক্কা মেরে বিপরীত লেনে পাল্টি খেয়ে উল্টে যায়।

যাঁর ফলে গাড়িতে থাকা সুস্মিতা পাড়ুই নামে এক কলেজ ছাত্রীর ঘটনাস্থলে মৃত্যু হয়। গাড়িতে থাকা আর এক যুবককে আশঙ্কা জনক অবস্থায় স্থানীয় বাসিন্দারা পাঁশকুড়ার সুপার স্পেশালিটি হাসপাতাল এ ভর্তি করা হয়েছে। তবে আহত র পরিচয় পাওয়া যায়নি।

এই দুর্ঘটনার জেরে স্থানিয় বাসিন্দারা মুম্বাই রোড দীর্ঘক্ষণ অবরোধ করে। এই অবরোধের জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। ঘটনা স্থলে কোলাঘাট থানার পুলিশ বাহিনী গিয়ে মৃতদেহ ময়নাতদন্তে পাঠানোর ব্যবস্থা করে, এবং অবরোধ তুলে যান চলাচল স্বাভাবিক করে।

আরও পড়ুন: রাজ্যে বাড়ছে সুস্থতার হার

স্থানীয় বাসিন্দা সেক সাবের আলি জানায় মঙ্গলবার সকাল ৮টা নাগাদ বরদাবাড় বাসস্ট্যান্ডের কাছে ডব্লু. বি. ০৬ জী. ৪৬৩২ টাটা ইন্ডিগো গাড়িটি ব্যাপক গতিতে থাকার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে দু তিনটা ভোল্ট খেয়ে উল্টে গেলে গাড়ির কাঁচ ভেঙে বছর ১৯ এর একটি মেয়ে ছিটকে রাস্তায় পড়ে যায়, চালক যুবকটিও গুরুতর জখম হয়।

তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করলে ,দেখি মেয়েটা ঘটনাস্থলেই মারা যায়, ছেলেটিকে স্থানীয় বাসিন্দাদের সহযোগীতায় পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করি আমরা।

তবে কোলাঘাট থানায় ফোন করলেও পুলিশ ততক্ষণাৎ আসার নাম গন্ধ না থাকায় স্থানীয় বাসিন্দারা পথ অবরোধ করে, ফলে কোলাঘাট থানার পুলিশ ঘটনাস্থলে এলে স্থানীয় বাসিন্দারা পুলিশকে ঘিরে একপ্রকার বিক্ষোভ দেখায়, পরে পুলিশ বিক্ষোভকারীদের বুঝিয়ে অবরোধ তুলে দিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

মৃত মেয়েটি এবং আহত যুবক দুজনেই কলকাতার বাসিন্দা বলে জানা যাচ্ছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button