বলিউড

যৌনতার চেয়েও দামি তিন জিনিসের কথা জানালেন কিয়ারা আদভানি

যৌনতার চেয়েও দামি তিন জিনিসের কথা জানালেন কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি

‘লাস্ট স্টোরিজ’-এ স্বমেহনের দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন কিয়ারা আদভানি। জোয়া আখতার, কারণ জোহর, অনুরাগ কাশ্যপ এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় চারটি শর্ট ফিল্মের সমন্বয় ছিল এই ‘লাস্ট স্টোরিজ’।

এর মধ্যে কারণের গল্পটিতে কিয়ারা এক নববধূর চরিত্রে অভিনয় করেছিলেন। যিনি স্বামীর সঙ্গে যৌন মিলনে অখুশি ছিলেন। সেখানেই ছিল স্বমেহনের দৃশ্যটি। খবর- আনন্দবাজার পত্রিকা।

২০১৪ সালে অভিনয় জগতে পা দেন কিয়ারা। কিন্তু ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’-এরপরই মূলত কিয়ারা জনপ্রিয়তা পান। তারপর থেকে যে কোনো শোয়ে ‘সেক্স’ নিয়ে তাকে প্রশ্ন করাটা যেন সাধারণ একটা বিষয় হয়ে গিয়েছে।

সম্প্রতি টুইঙ্কেল খান্নার অনলাইন চ্যানেল ‘টুইক ইন্ডিয়া’র জন্য ভিডিও শুট করেন কিয়ারা। সেখানে তাকে বিভিন্ন বিষয় নিয়ে পরপর অনেকগুলো প্রশ্ন করা হয়। কিয়ারাকে সেগুলোর চটজলদি উত্তর দিতে হয়েছে।

কিয়ারাকে এমন তিনটি জিনিসের নাম বলতে বলা হয় যা তার কাছে সেক্সের চেয়েও অনেক বেশি গুরুত্বপূর্ণ।

উত্তরে কোন তিনটি জিনিস কিয়ারা বলেছেন জানেন?

দারুণ সুস্বাদু পিৎজা, শপিং এবং ভালো সিনেমা। তালিকার ১ নম্বরে পিৎজা রেখেছেন তিনি।

আরও পড়ুন: ‘৪২ কোটি টাকার পোশাক উর্বশীর !

কলেজ জীবনের এক ভয়ংকর অভিজ্ঞতার কথাও বলেন কিয়ারা। কলেজ থেকে বেড়াতে নিয়ে যাওয়া হয়েছিল তাদের। ঠাণ্ডায় হোটেলের ঘরে রুমহিটার চলছিল। সেই হিটার থেকে আগুন লেগে যায় ঘরে। তবে কেউই আহত হননি।

কিয়ারা আবার চান শুঁয়োপোকা হতে। কেন?

যাতে প্রজাপতি হয়ে উড়ে যেতে পারেন।

১৯৯২ সালে মুম্বাইয়ে জন্ম কিয়ারার। তার আসল নাম আলিয়া আদভানি। অভিনয়ে আসার পর সালমান খানের কথাতে তিনি নিজের নাম বদলে নেন। কারণ আগে থেকেই ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছিলেন আলিয়া ভাট।

তার বাবা জগদীপ আদভানি ব্যবসায়ী এবং মা জেনেভিয়েভ পেশায় শিক্ষিকা। কিয়ারার দাদা লখনৌয়ের জাভেরি পরিবারের সদস্য। দাদি ইউরোপীয় বংশোদ্ভূত। ফলে শৈশব মিশ্র সংস্কৃতির অংশ কিয়ারা।

মুম্বাইয়ের জয় হিন্দ কলেজ ফর মাস কমিউনিকেশনের প্রাক্তন ছাত্রী আলিয়া তথা কিয়ারার বলিউডে আত্মপ্রকাশ ২০১৪ সালে ‘ফুগলী’ ছবিতে। এরপর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে তিনি নজর কাড়েন। এছাড়া মেশিন, কলঙ্ক, গুড নিউজ, কবির সিং ছবিতেও তার কাজ প্রশংসিত হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button