টলিউডভাইরাল

লাল সুইম স্যুটে অপরাজিতা আঢ্য, সুইমিং পুলে বোল্ড লুকে ঘায়েল নেটিজেনরা! দেখুন সেই ছবি

লাল সুইম স্যুটে অপরাজিতা আঢ্য, সুইমিং পুলে বোল্ড লুকে ঘায়েল নেটিজেনরা! দেখুন সেই ছবি - West Bengal News 24

বাংলা টেলিভিশন তথা চলচিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। একগাল মিষ্টি হাসিতে ভরা একটি মুখ টেলিভিশন থেকে চলচ্চিত্র সর্বত্র রাজ করে চলেছেন এক তু’ড়িতে। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছু নেই। তাঁর অভিনয় দক্ষতা কথা বলার ধরণ, এমনকি উ’পস্থাপনা সবেতেই যেন তিনি ১০ এ ১০।

একসময়ে স্টার জলসা অতি জনপ্রিয় একটি সিরি’য়াল ‘জল নূপুরে’ পারি নামের একটি চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মনের আরও কাছে চলে এসেছেন। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছু নেই।

টলিউডে সকলের কাছে তিনি অপাদি হিসেবেই বেশি পরিচিত। কখনও নাচ-গান বা কখনও আবার নিজের ছবির প্রমোশন নিয়ে সোশ্যাল মিডিয়ায় দেখা যায় তাঁকে। অপাদি র কিন্তু ফ্যান ফলোয়িংও প্রচুর ৷ আর তাই তো ফ্যানেদের জন্য ইনস্টাগ্রামে তিনি সদা তৈরি।

আরও পড়ুন : যে ভিডিও কাঁপিয়েছে চারিদিক, ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়

লক’ডাউনে বাড়িতে বসে অভিনেত্রী বেশ কিছু ফিল্মের শুটিং সেরেছিলেন। যা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে। সম্প্রতি তিনি কাছের মানুষদের নিয়ে দার্জিলিং ঘুরেও এসেছেন। আর তার সব ছবিই অভি’নেত্রী পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি অভিনেত্রী তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আর সেখানে তাকে সুইমিং পুলে দেখা যাচ্ছে। তাঁর এই ছবি দেখে রীতিমতো তাজ্জব বনে গেছে নেটি’জেনরা। সুইমিং পুলে নো মেকাপ লুকেও বেশ হট লাগছে অভিনেত্রীকে। সম্প্রতি অভিনেত্রীর এই ছবিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button