অপরাধ

খুনের পর হৃৎপিণ্ড কেটে রান্না!

খুনের পর হৃৎপিণ্ড কেটে রান্না! - West Bengal News 24

যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যের এক ব্যক্তি তিনজনকে খুনের দায়ে গ্রেফতার হওয়ার পর যে স্বীকারোক্তি দিয়েছেন তা রীতিমতো রোমহর্ষক। দেশটির সংবাদমাধ্যমগুলো বলছে, ওকলাহোমার ওই ব্যক্তি পরপর তিনজনকে হত্যা করেছেন। এর মধ্যে প্রথম একজনকে হত্যার পর তার হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না এবং অন্যদের খুনের আগে তা খাবার হিসেবে পরিবেশনের চেষ্টা করেন।

বুধবার স্থানীয় সংবাদমাধ্যম ওকলাহোমা সিটি নিউজ ৪ টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, সন্দেহভাজন এই খুনির নাম লরেন্স পল অ্যান্ডারসন। তিনি প্রথমে একজন প্রতিবেশিকে ছুরিকাঘাতে হত্যার পর তার শরীর থেকে হৃৎপিণ্ড বিচ্ছিন্ন করে ফেলেন। এই হৃৎপিণ্ড নিয়ে আসেন তার চাচার বাসায়।

যেখানে তিনি আলুর সঙ্গে ওই হৃৎপিণ্ড রান্না করে তা চাচা এবং চাচীকে খাওয়ানোর চেষ্টা করেন বলে মঙ্গলবার ওকলাহোমার চিকাশার গ্র্যাডি কাউন্টি আদালতের কাছে জমা দেওয়া তদন্ত প্রতিবেদনে এসব তথ্য দিয়েছেন তদন্তকারীরা।

আরও পড়ুন : পরকীয়ায় আসক্ত পরিচালক মহেশ ভাট, যা বললেন মেয়ে

তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, গত ৯ ফেব্রুয়ারি চাচা ও তার চার বছর বয়সী নাতনিকে খুন করেন অ্যান্ডারসন। চাচীকেও স্প্রের মাধ্যমে মারাত্মক আহত করেন তিনি।

এর আগেও, এই ব্যক্তি অপরাধের দায়ে দীর্ঘদিন কারাবন্দি ছিলেন। কয়েক সপ্তাহ আগে ওকলাহোমার গভর্নর কেভিন শিট তাকে কারাগার থেকে মুক্তি দেন। এরপরই তিনি এই রোমহর্ষক হত্যাকাণ্ড ঘটান।

২০১৭ সালে মাদকের একটি মামলায় অ্যান্ডারসনকে ২০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল। মঙ্গলবার তিনি আদালতের কাছে খুনের দায় স্বীকার করেছেন।

আরও পড়ুন ::

Back to top button