রাজনীতিরাজ্য

এবার মঞ্চ থেকেই বেফাঁস মন্তব্য মমতার! তৃণমূল প্রার্থীদের মধ্যে রয়েছে একাধিক ‘গদ্দার’

এবার মঞ্চ থেকেই বেফাঁস মন্তব্য মমতার! তৃণমূল প্রার্থীদের মধ্যে রয়েছে একাধিক ‘গদ্দার’ - West Bengal News 24

তাঁর দলের প্রার্থীতালিকায় রয়েছেন ‘গদ্দার’রা। ভোটের পর বিজেপিতে চলে যেতে পারেন তাঁরা। শুক্রবার কোচবিহারে এক জনসভায় এমনই বেফাঁস মন্তব্য করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাতে প্রশ্ন উঠছে, তবে কি নিজের হাতে বাছাই করা প্রার্থীদের ওপরেও ভরসা নেই তৃণমূলনেত্রী।

শুক্রবার থেকে উত্তরবঙ্গে ভোটপ্রচার শুরু করেছেন মমতা। দুই দফা ভোগ্রহণের পর এদিন তৃণমূলকে ২০০-র বেশি আসনে জেতানোর আহ্বান জানান মমতা। আর সেই আহ্বান জানাতে গিয়েই বেফাঁস মন্তব্য করে বসেন তিনি।

আরো পড়ুন : সোহম-সায়ন্তিকার ঋণের বোঝা, কোটি টাকার মালিক হিরণ

মমতা বলেন, ‘২০০-র বেশি আসন চাই। নইলে গদ্দারদের কিনে নিয়ে সরকার গড়বে বিজেপি। আগেও গদ্দারদের ওরা টাকা দিয়ে কিনেছে। তৃণমূল ২০০র বেশি আসন না পেলে আবার টাকা দিয়ে গদ্দারদের কিনে নেবে ওরা।’

সাম্প্রতিককালে দেশের বিভিন্ন রাজ্য সরকার গঠনের জন্য অর্থ ও প্রশাসনিক ক্ষমতা ব্যবহারের অভিযোগ এসেছে বিজেপির বিরুদ্ধে। সাম্প্রতিকতম অভিযোগ উঠেছে মধ্যপ্রদেশে। সেখানে কংগ্রেস নেতৃত্বাধীন সরকারের পতনের পর তৈরি হয়েছে বিজেপির সরকার।

কিন্তু পশ্চিমবঙ্গে ঘোড়া কেনাবেচার কোনও অভিযোগ স্মরণাতীত কালে নেই। বলা ভাল, তেমন কোনও পরিস্থিতিও তৈরি হয়নি কখনো। বরং ক্ষমতায় আসার পর থেকে বিরোধী দলের একাধিক বিধায়ককে পুলিশের ভয় অথবা টাকার লোভ দেখিয়ে নিজেদের দলে তৃণমূল যোগদান করিয়েছে বলে অভিযোগ বাম কংগ্রেসের। এবার ভোটের মধ্যে রীতিমতো ঘোড়া কেনাবেচার আশঙ্কা প্রকাশ করলেন তৃণমূলনেত্রী। নিজের দলের প্রার্থীদের প্রতি অনাস্থা প্রকাশ করেই।

আরও পড়ুন ::

Back to top button