টলিউড

‘মোটা শরীর, স্ট্রেচ মার্কের থেকে অনেক বেশি মূল্যবান তোর হাসি’, ইউভানকে কোলে নিয়ে বললেন শুভশ্রী


টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। সবসময়ই নিজের সারাদিনের কাজকর্মের আপডেট দিতে থাকেন নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে। তিনি নানা সময়ে রিল ভিডিও পোস্ট করে নিজের অনুগামীদের আনন্দ দিয়ে থাকেন। অবশ্য তিনি নিজের ছেলে ছোট্ট ইউভানকে নিয়েও নানারকম ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন।

ছোট্ট ইউভানের বয়স সাতমাস হতে চলল। একটু একটু করে বড় হয়ে উঠছে ইউভান। তার বড় হয়ে ওঠার নানা মুহুর্তের ছবি এবং ভিডিও শুভশ্রী নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেন। এই বয়সে ইউভান একটু একটু করে দাঁড়াতে শিখছে। তার দাঁড়ানো থেকে শুরু করে গানের তালে তালে তার নাচ করা সবকিছু্র ভিডিওই তিনি ভাগ করে নেন নিজের অনুগামীদের সাথে। শুভশ্রীর অনুগামীরাও সবসময় ইউভানকে ভালোবাসা এবং শুভেচ্ছায় মুড়ে রাখেন।

আরও পড়ুন : রাতে ভয় পাওয়ার কারণ জানালেন কোয়েল

তবে মা হওয়ার পর থেকেই শুভশ্রীকে নানারকম ট্রোলের শিকার হতে হয়েছে। মেদহীন ছিপছিপে চেহারার শুভশ্রীর শরীরে জমেছে বাড়তি মেদ। শরীরে দেখা দিয়েছে মাতৃত্বের ছাপ। তার জিরো ফিগার হারিয়ে গেছে। এজন্য তাকে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে। নানাভাবে তার শরীরের বাড়তি মেদ নিয়ে তাকে তীর্যকভাবে আক্রমণ করেছেন তথাকথিত মিমাররা।

এইসময় শুভশ্রীর অনুগামীরা সবসময় শুভশ্রীর পাশে ছিলেন। নানাভাবে তাকে মানসিক জোর যুগিয়েছেন। তবে শুভশ্রী বারংবার বলেছেন তিনি নিজের মাতৃত্বের প্রতিটা মুহুর্তকে উদযাপন করছেন। সাত মাসে পা দিল পুঁচকে ইউভান। আর তাই শুভশ্রী নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে ইউভানকে কোলে নিয়ে একটি সাদাকালো ছবি পোস্ট করেন। তার ক্যাপশনে তিনি লেখেন ইউভানের একটা হাসি সমস্ত স্ট্রেচ মার্ক, নিদ্রাহীন রাত ও বাড়তে থাকা ওজনের থেকে মূল্যবান। ইউভানের সাত মাস উপলক্ষে এই ছবি পোস্ট করেন অভিনেত্রী। এই ছবির কমেন্ট বক্সে অনুগামীরা শুভেচ্ছা বার্তা জানান।

আরও পড়ুন ::

Back to top button