বলিউড

মা কাজলের গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নাইসা, ভিডিও ভাইরাল


শাহরুখ খান ও কাজলের এক মুভির সিকুয়েন্স এই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে সেইফ আলী খানের পুত্র ইব্রাহিম খান ও কাজল কন্যা নাইশা। একটা সময় বলি পাড়ায় শোনা যাচ্ছিল এমনই গুঞ্জন কিন্তু পরে নাইশার বাবা অজয় দেবগনের এক সাক্ষাৎকারে পরিষ্কার হয়ে যায় সবটা। তাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান- না,এখন অনেকটাই ছোট নাইশা, এখন ব্যস্ত স্কুলের পড়াশোনা নিয়ে তাই এই বিষয়ে এখনই কোন মন্তব্য করা ভুল হবে। পড়াশোনার পাঠ শেষ হলে নাইসা নিজে চাইলে, সে অবশ্যই পরে অভিনয় করতে পারে। অভিনেত্রী কাজল ও অভিনেতা অজয় দেবগনের কন্যা নাইশা বর্তমানে সোশ্যাল মিডিয়া খুব পরিচিত একটি মুখ।

আরও পড়ুন : কয়েকদিনের ব্যবধানে তৃণমূলের পর, বিজেপি প্রার্থীর হয়ে ভোট চাইতে দেখা গেল গ্ল্যাম গার্ল মহিমা চৌধুরীকে

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় নাইশা। নানারকম ফটোশুটের ছবি তাকে পোস্ট করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। নিজের ছবি পোস্ট করার পাশাপাশি বন্ধুদের সাথে পার্টির ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। সেই সুবাদেই সোশ্যাল মিডিয়ার খুব পরিচিত মুখ হয়ে উঠেছে সে। সোশ্যাল মিডিয়ায় কাজল কন্যা নাইশা বহুল চর্চিত। মাঝে মাঝে তার বিভিন্ন ফটো বেশ ভাইরাল হতে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতে কিছুদিন আগেই তার লেহেঙ্গা পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। সিঙ্গাপুরেই পড়াশোনা পর্ব চালাচ্ছেন তিনি কিন্তু লকডাউন এর কারণে এই মুহূর্তে মুম্বাইয়ে নিজের বাড়িতেই থাকছেন মা-বাবার সাথে নাইশা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নাইশার এবার একটি নাচের ভিডিও ভাইরাল হয়। সেখানে তাকে সাদা টপের সাথে কালো রং এর স্কার্ট পরে নাচতে দেখা যাচ্ছে। যেহেতু তিনি একজন স্কুলছাত্রী তাই মনে করা যাচ্ছে স্কুলেরই কোন ফাংশনের নাচের ভিডিও এটি। শাহিদ কাপুর ও কারিনা কাপুরের ছবি ‘যাব উই মেট’ থেকে নাগারা গানে একক নৃত্য পরিবেশন করতে দেখা যায় তাকে।

কাজল ও শাহরুখ অভিনীত ছবি ‘কাভি খুশি কাভি গাম’ ছবি থেকে বোলে চুরিয়া গান এবং মাই নেম ইজ খান থেকে ‘সাজদা’ ও ‘তেরে নায়না’ গানের সাথে নৃত্য পরিবেশন করতে দেখা যায় তাকে। তবে এই মুহূর্তে অজয় কন্যাকে বলিউডের পর্দায় দেখতে পাচ্ছেন না দর্শকেরা। পড়াশোনার পর্ব শেষ হলে নাইশা নিজেই নির্বাচন করবেন তার ক্যারিয়ার কোনটি হবে। তার নিজের সিদ্ধান্ত তাকে নিজেই নেওয়ার জন্য অনুমতি দিয়েছেন বাবা-মা। তবে বলিউডের দর্শক ৯০ দশকের সেরা অভিনেত্রী কাজলের মেয়েকে পর্দায় দেখতে বেশ উৎসাহী তা অবশ্য সোশ্যাল মিডিয়ায় নাইশার ফ্যান ফলোয়ার্স দেখলেই বোঝা যায়।

আরও পড়ুন ::

Back to top button