সংগীত

গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হানি সিংয়ের স্ত্রী

Yo Yo Honey Singh : গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হানি সিংয়ের স্ত্রী - West Bengal News 24

বিতর্ক আর হানি সিং যেন সমার্থক শব্দ। আইনি বিপাকে তিনি আগেও জড়িয়েছেন। তবে, এবার আর গানের শব্দের জন্য নয়, বরং হানির বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তাঁরই স্ত্রী শালিনী তলওয়ার। জনপ্রিয় ব়্যপারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠেছে। আর সেই প্রেক্ষিতেই তাঁর স্ত্রী মঙ্গলবার আদালতের দ্বারস্থ হয়েছেন।

প্রসঙ্গত, দিল্লির তিস হাজারি আদালতে মঙ্গলবার গার্হস্থ্য হিংসার মামলা দায়ের হয়েছে হানি সিংয়ের বিরুদ্ধে। যার জেরে আগামী ২৮ আগস্টের মধ্যে গায়ককে আদালতে হাজিরা দিতে হবে। এমনটাই নির্দেশ চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেটের।

সংবাদমাধ্যম সূত্রে খবর, শালিনী তলওয়ার স্বামী হানি সিংয়ের বিরুদ্ধে শারীরিক, মানসিক ও যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। আর তাঁর অভিযোগের ভিত্তিতেই একাধিক ধারায় মামলা দায়ের হয় গায়কের বিরুদ্ধে। এরপরই আদালতের তরফে সমন পাঠানো হয় হানি সিং-কে। শালিনীর তরফে এদিন আদালতে উপস্থিত ছিলেন আইনজীবী সন্দীপ কাপুর, জি কাশ্যপ ও অপূর্ব পাণ্ডে।

উল্লেখ্য, বছরখানেক আগে এক রিয়ালিটি শোয়ের মঞ্চে স্ত্রী শালিনী তলওয়ারের কথা প্রকাশ্যে এনেছিলেন হানি সিং। যা অনেককেই অবাক করে দিয়েছিল। তার আগে পর্যন্ত কেউই জানতেন না যে তিনি বিবাহিত।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও পড়ুন ::

Back to top button