রাজনীতি

‘শুধরে যান, TMC-র লক্ষ লক্ষ কর্মী শুধু নির্দেশের অপেক্ষার রয়েছে’, হুঁশিয়ারি মদনের

Madan Mitra: ‘শুধরে যান, TMC-র লক্ষ লক্ষ কর্মী শুধু নির্দেশের অপেক্ষার রয়েছে’, হুঁশিয়ারি মদনের - West Bengal News 24

ত্রিপুরায় তৃণমূল কর্মীদের উপর আক্রমণের প্রতিবাদে এবার মুখ খুললেন মদন মিত্র (Madan Mitra)। কটাক্ষ করলেন বিজেপি শিবিরকে। এসএসকেএমের বাইরে দাঁড়িয়ে মুখোমুখি হলেন সাংবাদিকদের। ‘ত্রিপুরায় আহত কর্মীদের চিকিৎসার কোন ব্যাকআপ নেই, আসতে হবে বাংলাতেই’- বলে খোঁচা দিলেন গেরুয়া শিবিরকে।

এদিন এসএসকেএমে ত্রিপুরায় আহত তৃণমূল যুবনেতা সুদীপ এবং জয়াকে দেখতে গিয়েছিলেন মদন মিত্র। সাংবাদিকদের বললেন, ‘এখানে আমি প্রায় রোজই আসি। আজ মুখ্যমন্ত্রী এসেছিলেন। সুদীপ জয়াকে দেখে গেলেন’। তিনি বলেন, ‘দলে লক্ষ লক্ষ কোটি কোটি কর্মী তৈরি আছে, শুধুমাত্র দলের নির্দেশ দেওয়ার অপেক্ষা’।

ত্রিপুরার বিজেপির কর্মীরা মার খেলে তাঁদের কোন ব্যাকআপ নেই, কিন্তু বাংলার ছেলেদের আছে। এমনটা কটাক্ষ করে মদন মিত্র বলেন, ‘মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর বদান্নুতায় আমাদের ছেলেরা মার খেলে তার কিন্তু ব্যাকআপ আছে, পিজি হসপিটাল। কিন্তু ত্রিপুরার মারের কোন ব্যাকআপ নেই’, যেতে হবে মায়ানমার’।

দলের নির্দেশে বেশি কথা না বললেও তিনি বলেন, ‘এই মুহূর্তে বাংলার লক্ষ লক্ষ কোটি কোটি যুবকের মনে এটাই হচ্ছে, বিপ্লব স্পন্দিত বুকে, মনে হয় আমি ত্রিপুরা। চলো ত্রিপুরা চলো। আর ত্রিপুরা জিতবে’।

দিলীপ ঘোষ ত্রিপুরায় তৃণমূলের এই ঘটনাকে নাটক বলে ব্যাখা করায়, তাঁকে কটাক্ষ করে মদন মিত্র বলেন, ‘দিলীপবাবু ঠিকই বলেছেন। আমরা তো বাচ্চা ছেলে মেয়েদের পাঠিয়ে ছিলাম। কিন্তু ওঁরা তো নাড্ডা থেকে শুরু করে, কৈলাস, অমিত এমনকি মোদী পর্যন্ত বড় বড় প্লেয়ার নামিয়েছিল নাটক করার জন্য। তাঁদের নাটক সাকসেস হয়নি, আর আমাদের দুটো তিনটে বাচ্চাদের নাটকেই, ত্রিপুরার ফোর্সকে রাস্তায় নামতে হল। তাহলে বড় নাট্যকাররা গেলে, কি করবেন!’

সুত্র : বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button