টলিউড

ফিগার নিয়ে চরম হতাশায় ঋতাভরী

Ritabhari Chakraborty : ফিগার নিয়ে চরম হতাশায় ঋতাভরী - West Bengal News 24

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এ বছরের শেষে এনগেজমেন্ট এবং আগামী বছরের শেষ দিকে বিয়ে। ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন তিনি। তবে এমন ভালো খবরের মাঝেও দুঃসংবাদ দিলেন নায়িকা। চরম হতাশায় ভুগছেন তিনি।

আট মাস আগে তার শরীরে দুটো অস্ত্রোপচার হয়েছে। অপারেশন ঠিকঠাক হলেও তার শরীর ও মনে ব্যাপক প্রভাব পড়েছে। যা থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি ঋতাভরী। এসব কথা এতদিন লুকিয়ে রাখলেও বৃহস্পতিবার (১২ আগস্ট) ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে গোপন কথাগুলো জানিয়েছেন তিনি।

ঋতাভরী লিখেছেন, ‘ফিগার ঠিক রাখার জন্য ২০১৩ সাল থেকেই কড়া ডায়েট-রুটিন অনুসরণ করতাম আমি। প্রতিদিন আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি নিতাম দেখার জন্য যে, আমি ঠিক আছি কিনা। ৩৬-২৬-৩৬; শরীরের এই গঠন নিয়ে আমি পাগল ছিলাম।

কিন্ত ৮ মাসে আগে সব নিয়ম গুলিয়ে গেল যখন এক অস্ত্রোপচার হয় আমার। সারাক্ষণ বিছানায় শুয়ে থাকতাম। নড়াচড়া করতে পারতাম না। অপারেশন ঠিকঠাক হয় কিন্তু হতাশা ঘিরে ধরে। নিজেকে বললাম- সময়ের সঙ্গে সঙ্গে সব ঠিক হয়ে যাবে। কিন্ত আমার কাজ-পাগল মনের ধৈর্য ছিল না।’

Ritabhari Chakraborty : ফিগার নিয়ে চরম হতাশায় ঋতাভরী - West Bengal News 24

তিনি আরও লিখেছেন, ‘সবাইকে বলতে চাই, আমি ভাল হচ্ছি। শারীরিক যন্ত্রণা আর নেই। কিন্তু হতাশা আমায় নিঃসঙ্গ করে দিয়েছে। পরে তোমাদের সব বলব।’

প্রসঙ্গত, গত বছর ‘পিরিয়েনাল অ্যাবসেস’ ধরা পড়ার পর সার্জারি করান ঋতাভরী। তখনকার মতো স্বস্তি মিললেও ডাক্তার বলেছিল এটা পরে ফিশচুলার দিকে টার্ন নিতে পারে। পরবর্তীতে হয়েছেও তাই। সমস্যা বাড়ার কারণে চলতি বছরের মার্চে ফিশচুলা অপারেশন করা হয় এই নায়িকার।

আরও পড়ুন ::

Back to top button