জলপাইগুড়ি

বিজেপি বিধায়ক বলে ভ্যাক্সিনেশন সেন্টার থেকে ফিরে আসতে হয়েছে : মনোজ টিগ্গা

Manoj Tigga : বিজেপি বিধায়ক বলে ভ্যাক্সিনেশন সেন্টার থেকে ফিরে আসতে হয়েছে : মনোজ টিগ্গা - West Bengal News 24

বিজেপি বিধায়ক বলে তাঁকে দুবার ভ্যাক্সিনেশন সেন্টার থেকে ঘুরিয়ে দেওয়া হয়েছে। স্বাস্থ্য সম্বন্ধীয় এক সচেতনতা শিবিরে এসে আক্ষেপ করলেন বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা। ‘কেন্দ্রীয় সরকারের দেওয়া বিনা পয়সার ভ্যাকসিন নিয়ে রাজনীতি করছে তৃণমূল।

বিজেপি করলে তাঁদের ভ্যাক্সিন দেওয়া হয় না। বেহাল স্বাস্থ্য ব্যবস্থা। ভ্যাক্সিন পেতে নাকাল হচ্ছে সাধারণ মানুষ।’ তাই এবার স্বাস্থ্য ব্যবস্থাকে হাতিয়ার করে সাধারণ মানুষের মধ্যে ব্যাপকভাবে জনসংযোগ বাড়াতে চাইছে বিজেপি। সেই লক্ষ্যে সেচ্ছাসেবকদের তালিম দিতে শনিবার জলপাইগুড়ির একটি ভবনে আয়োজন করা হয় একটি সচেতনতা শিবির। যেই শিবিরের প্রধান বক্তা ছিলেন বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা।

আরো পড়ুন : অনভ্যাসের জের! আলিমুদ্দিনে প্রথমবার তেরঙ্গা উত্তোলন করতে গিয়েই বিশ্রী ভুল CPM-এর

এই শিবের আসা কর্মীদের মধ্যে সাধারণ মানুষ কী চায় এবং কীভাবে তা বিনে পয়সায় মানুষদের কাছে পৌঁছে দেওয়া যায় তা শিবিরে আসা সেচ্ছাসেবকদের এদিন সরলভাবে বুঝিয়ে দেন তিনি।

এদিন মনোজ টিগ্গা আক্ষেপ করে বলেন, তাঁকে দু’বার ভ্যাক্সিনশেন সেন্টার থেকে ঘুরিয়ে দেওয়া হয়েছে। তাঁর অপরাধ তিনি বিজেপি বিধায়ক। এর থেকে বোঝা যায় যারা বিজেপি সমর্থক কিংবা সাধারণ মানুষ তাঁরা ভ্যাকসিন পেতে কতটা সমস্যার সম্মুখীন হচ্ছে।

আরো পড়ুন : ৫ কেজি সবজি মাত্র ১ টাকায়, মদন বেচলেন সবজি! কিন্তু কেন?

একই সঙ্গে তিনি বলেন, ‘সাধারণ মানুষ খুব বেশি কিছু আশা করে না। তাই তাদের বিপদে যারা পাশে থাকে তাদেরকেই সমর্থন করে সাধারণ মানুষ। লক্ষ টাকা দিয়ে সাহায্য করার চেয়ে এক বোতল রক্ত, কিংবা দুর্গত মানুষকে একটা প্লাস্টিক দিলে তা মানুষ চিরকাল মনে রাখে। এবং তা ভোট বাক্সে প্রভাব পড়ে।’

ঘটনায় যুব তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি সৈকত চ্যাটার্জী টেলিফোনে জানান, রাজ্য সরকার ১৮-৪৫ বছর বয়সীদের যেই ভ্যাকসিন দেয় তা কিনে দেয়। মনোজ টিগ্গা অশিক্ষিত। তাঁর পড়াশোনা নেই বলে এই ধরনের মন্তব্য করছেন। বিজেপি আগামী ত্রিপুরা নির্বাচনে পরাজিত হবে। আর আগামী লোকসভা নির্বাচনের পর সারা দেশে বিজেপিকে খুঁজে পাওয়া যাবে না। মনোজ টিগ্গা এবারই শেষ বিধায়ক নির্বাচিত হয়েছেন। এরপর আর বিজেপিকে খুঁজে পাওয়া যাবে না।’

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button