জলপাইগুড়ি

‘ভাইপোকে কেন বিদেশে যেতে সুযোগ দেওয়া হচ্ছে? : মহম্মদ সেলিম

'ভাইপোকে কেন বিদেশে যেতে সুযোগ দেওয়া হচ্ছে? : মহম্মদ সেলিম

Md. Salim: মূলত কয়লা পাচার মামলা নিয়ে ইতিমধ্য়েই বন্দ্যোপাধ্যায় পরিবারকে ঘিরে বিতর্কের ঝড়। একাধিকবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তলবের মুখে পড়েছেন সস্ত্রীক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমন কি বাদ যাননি তাঁর শ্যালিকাও। এদিকে এরই মাঝে সম্প্রতি চিকিৎসার কারণে বিদেশ গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে ফের জল ঘোলা হয়। আর এদিন সেই ইস্যু তুলেই নাম না করেই সেলিম বলেন, ‘ভাইপোকে কেন বিদেশে যেতে সুযোগ করে দেওয়া হচ্ছে?’ তবে এই প্রশ্ন তুলে কার্যতই ধূপগুড়িতে প্রচারে গিয়ে ফের মোদি-মমতা সেটিং-তত্ত্ব নিয়ে নিশানা মহম্মদ সেলিমের।

তিনি আরও বলেন, ‘অনেক সাংসদ আছে, তাঁরা বিজেপির না তৃণমূলের কেউ জানে না । দুর্নীতি হলে ইডি-সিবিআই ডাকবে, আদালত বলবে কেন তদন্ত এগোচ্ছে না। রায়গঞ্জের এইমস মোদি-দিদি সেটিংয়ের কারণে কল্যাণীতে চলে গেছে। তৃণমূলে যারা পচে গেছে, তারাই দিল্লিতে গিয়ে বিজেপি হয়েছে। লুঠের টাকা বিজেপি ও তৃণমূল নেতাদের অ্যাকাউন্টে ঢুকেছে’, ধূপগুড়ি উপনির্বাচনের প্রচারে গিয়ে তৃণমূল-বিজেপিকে একযোগে আক্রমণ মহম্মদ সেলিমের।

সাগরদিঘি উপনির্বাচনে কংগ্রেস প্রার্থী সমর্থন জানিয়েছিল বামেরা। আর এবার ধূপগুড়ি উপনির্বাচনে বামফ্রন্টের প্রার্থীকে সমর্থনের হাত বাড়িয়ে দিয়েছে কংগ্রেস। আগামী ৫ সেপ্টেম্বর ধূপগুড়িতে উপনির্বাচন। ১ সেপ্টেম্বর ধূপগুড়িতে বাম প্রার্থীর সমর্থনে একসঙ্গে সভা করন মহম্মদ সেলিম ও অধীর রঞ্জন চৌধুরী। এদিকে, তাৎপর্যপূর্ণভাবে ১ সেপ্টেম্বর মুম্বইয়ে বসেছে বিজেপি বিরোধী জোটের তৃতীয় বৈঠক। বিরোধীদের ইন্ডিয়া জোটের যে বৈঠকে এক টেবিলে হাজির কংগ্রেস, বামেরা ও তৃণমূল। রাহুল থেকে সীতারাম ইয়েচুরি বিরোধী দলেরই শীর্ষ নেতৃত্ব উপস্থিত বৈঠকে। আর এহেন পরিস্থিতিতেই মুম্বইতে দোস্তি আর ধূপগুড়িতে কুস্তি দেখা গেল এদিন।

তৃণমূলের পক্ষ থেকে বঙ্গ বাম ও কংগ্রেসের যে সিদ্ধান্ত নিয়ে জানানো হয়েছে, এই ধরণের পদক্ষেপ কাঙ্খিত নয়। যেদিন বিজেপি বিরোধী জোটগুলি একছাতার তলায় এসে বৈঠক করছে, সেদিনই এভাবে প্রকাশ্যে বাম-কংগ্রেসের তৃণমূলের বিরুদ্ধে জনসভা না করলেি পারত। যদিও কংগ্রেস ও বামেদের সাফ বক্তব্য, বাংলায় তাঁদের লড়াই বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে। তাই ধূপগুড়ি উপনির্বাচনে তৃণমূল বা বিজেপি প্রার্থীকে টেক্কা দিয়ে ভোটে জিতে নিতে একসঙ্গে ময়দানে অধীর ও সেলিমরা।

 

সুত্র: এবিপি আনন্দ

আরও পড়ুন ::

Back to top button