খেলা

কথা রাখলেন মোদী, অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী সিন্ধুকে খাওয়ালেন আইসক্রিম

PV Sindhu : কথা রাখলেন মোদী, অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী সিন্ধুকে খাওয়ালেন আইসক্রিম - West Bengal News 24

টোকিও অলিম্পিক্সে যাওয়ার আগে ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁদের মনোবল শক্ত করে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেই সময় শাটলার পিভি সিন্ধু, নীরজ চোপড়া সহ একাধিক খেলোয়াড়দের প্রতিশ্রুতি দিয়ে প্রধানমন্ত্রী বলেছিলেন, ‘আমি আত্মবিশ্বাসী। আবারও সফল হবেন আপনারা।

সবাই অলিম্পিক্স থেকে ফিরে এলে একসঙ্গে আইসক্রিম খাব।’‌ সেই কথা রাখলেন নরেন্দ্র মোদি। সোমবার দিল্লিতে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে তাঁর বাসভবনে উপস্থিত ছিলেন সোনাজয়ী নীরজ চোপড়া, ব্রোঞ্জ জয়ী পিভি সিন্ধু , ভারতীয় হকি দলের সদস্যরা সহ একাধিক অ্যাথলিট। তাঁদের সকলকে সামনে পেয়ে আপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আরো পড়ুন : লর্ডসের সেই ব্যালকনিতেই এবার কোহলির নাগিন ড্যান্স, ভাইরাল ভিডিও

প্রত্যেকের প্রশংসা করেন। সোনার ছেলে নীরজ চোপড়ার সঙ্গে চুরমা খান। পিভি সিন্ধুর সঙ্গে আইসক্রিম খান। এই ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ২০১৬ সালে রিও অলিম্পিক্সের আগে থেকে শাটলার সিন্ধু আইসক্রিম খাওয়া বন্ধ করেছিলেন। কঠিন পরিশ্রম করে প্রথম ভারতীয় মহিলা অ্যাথলিট হিসেবে অলিম্পিক্সে জোড়া পদক জয় করেছেন তিনি। রিও অলিম্পিক্সে রুপো এবং টোকিও অলিম্পিক্সে ব্রোঞ্জ জয় করে নজির গড়েছেন ২৬ বছরের সিন্ধু।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button