বর্ধমান

‘নোবেল পুরস্কার পাবেনমমতা ব্যানার্জি’, তৃণমূল নেতার দাবি ঘিরে শোরগোল

‘নোবেল পুরস্কার পাবেনমমতা ব্যানার্জি’, তৃণমূল নেতার দাবি ঘিরে শোরগোল - West Bengal News 24

বিদেশেও যথেষ্ট সমাদৃত হয়েছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বেশকিছু জনমুখি প্রকল্প। যার মধ্যে কন্যাশ্রী প্রকল্পটি অন্যতম। এর উপর ভিত্তি করে কার্যত এবার এক অদ্ভুত দাবি করে বসলেন পূর্ব বর্ধমানের তৃণমূল নেতা রামকৃষ্ণ ঘোষ। এই তৃণমূল নেতার মতে মুখ্যমন্ত্রী মমতা বাংলায় যে উন্নয়নের জোয়ার এনেছেন তাতে আগামী দিনে শুধু যে তিনি দিল্লির মসনদে বসবেন তাই নয়, নোবেল পুরস্কারও পাবেন। তার এই বক্তব্য ঘিরে এখন সরগরম সোশ্যাল মিডিয়া।

সোমবার বিকেলে পূর্ব বর্ধমানের আউশগ্রাম ২ ব্লকের রামনগর অঞ্চলের ছোড়া এলাকায় তৃণমূল কংগ্রেসের একটি যোগদান সভা চলছিল। প্রায় শতাধিক বিজেপি কর্মী এদিন যোগদান তৃণমূলে। সেই সভা থেকেই বক্তব্য রাখতে গিয়েই তৃণমূল নেতা রামকৃষ্ণবাবু বলেন, “মমতা ব্যানার্জীর নেতৃত্বে গোটা বাংলায় উন্নয়নের জোয়ার এসেছে। এবার মমতা ব্যানার্জি দিল্লির মসনদে বসবেন। দেশ শাসন করবেন। তিনি নোবেল পুরস্কারও পাবেন।”

আরো পড়ুন : করোনায় মৃত্যু হয়নি শুভ্রজিতের, ক্ষতিপূরণ চাই না বিচার চাই, রিপোর্ট পেয়ে কান্নায় ভেঙে পড়লেন মা-বাবা

প্রসঙ্গত, তার এই বক্তব্য সামনে আসতেই এ নিয়ে কটাক্ষ শুরু করেছে বিজেপি। বিজেপির বর্ধমান গ্রামীণ জেলা কমিটির সাধারণ সম্পাদক শ্যামল রায় বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় যদি নোবেল পান সে তো খুবই আনন্দের বিষয়। তবে যিনি নোবেলের দাবি করছেন তিনি বোধ হয় কমিটিতে আছেন।”

যদিও কেন এমন বক্তব্য রাখলেন রামকৃষ্ণ বাবু তার ব্যাখ্যাও নিজেই দিয়েছেন তিনি। আউশগ্রাম ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেস সভাপতি রামকৃষ্ণ ঘোষের মতে, মমতা যে একাধিক জনমুখি প্রকল্প এনেছেন তা বিশ্বজুড়ে সমাদৃত হয়েছে। আর তাই তিনি শুধু ভারত নয় সারা বিশ্বেই একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন। সেই কারণেই আগামী দিনে নোবেল জয় করবেন তিনি।

সূত্র: বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button