কলকাতা

শুভেন্দুর অভিযোগের পরেই এসএসকেএম-এ ভর্তি মুকুল রায়, মেডিক্যাল বোর্ড গঠন

TMC leader Mukul Roy admitted to SSKM Hospital : শুভেন্দুর অভিযোগের পরেই এসএসকেএম-এ ভর্তি মুকুল রায়, মেডিক্যাল বোর্ড গঠন - West Bengal News 24

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) অভিযোগের পরের দিনই তৃণমূল (trinamool congress) নেতা মুকুল রায়কে (mukul roy) ভর্তি করানো হল এসএসকেএম (sskm) হাসপাতালে। তাঁকে উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর তেবিনে রাখা হয়েছে। এসএসকেএম কর্তৃপক্ষের তরফে মুকুল রায়ের জন্য একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছে।

দীর্ঘদিন থেকে হাইসুগার রয়েছে মুকুলের। শরীরে সোডিয়াম-পটাশিয়ামও ওঠানামা করছে। এর ফলে তাঁর নানা শারীরিক সমস্যার সৃষ্টি হচ্ছে। সে কারণেই চিকিত্‍সকের পরামর্শে হাসপাতালে। বিশেষজ্ঞ চিকিত্‍সকের জানিয়েছেন, ভুলে যাওয়ার সমস্যা দেখা দিচ্ছে তাঁর। সম্রতি বেশ কয়েকবার অসংলগ্ন কথাও বলতে দেখা গিয়েছে তাঁকে। সেই কারনে তার এই কথা বার্তার জন্য বেশ আলোড়ন পড়েছিল রাজনৈতিক মহলে।

আরো পড়ুন : ‘‌কোনও বিজেপি বিধায়ক তৃণমূলে যাবেন না বলে ভুল করেছিলাম’‌: দিলীপ ঘোষ

চিকিত্‍সকদের কাছ থেকে পাওয়া খবর , সোডিয়াম-পটাশিয়ামের ওঠা-নামার কারণে বিভিন্ন শারীরিক অসুবিধা বা উপসর্গ দেখা দেয় যে কোনও মানুষের। যাকে চিকিত্‍সা শাস্ত্রে বলা হয়, ‘সোডিয়াম-পটাশিয়াম ইমব্যালেন্স’। শরীরে সোডিয়াম-পটাশিয়ামের ভারসাম্য যদি নষ্ট হওয়ার ফলে বিভিন্ন উপসর্গ দেখা দেয় । সম্প্রতি সেই সব লক্ষণ মুকুল রায়ের মধ্যেও দেখা যাচ্ছে বলে খবর। স্ত্রীর মৃত্যুর পর থেকেই মুকুল রায়ের শারীরিক অবস্থা খারাপ হচ্ছে বলে সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে ।

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button