বিচিত্রতা

না বলে বাবার পকেট থেকে ১ টাকা চুরি, অতঃপর…

না বলে বাবার পকেট থেকে ১ টাকা চুরি, অতঃপর… - West Bengal News 24

বাবার পকেট থেকে না বলে ১ টাকা নেওয়ার অপরাধে ভয়ংকর শাস্তি পেয়েছে ছেলে। চিকিৎসা করাতে গিয়ে কেটে ফেলতে হল ওই বাচ্চাটির হাতের সবকটি আঙুলও। ভারতের ঝাড়খণ্ড রাজ্যের রাঁচির পশ্চিম সিংভূমে এ ঘটনা ঘটেছে। ইন্ডিয়া টাইমস সূত্রে এ তথ্য জানা যায়।

খবরে বলা হয়েছে, বাবার পকেট থেকে এক টাকা না বলে নিয়েছিল। ১২ বছর বয়সী ছেলের এই অপরাধে বাবা এতটাই রেগে গেলেন যে, প্রথমে ছেলেকে বেধড়ক মারধর করেন। এক পর্যায়ে ছেলের দু’হাত ডুবিয়ে দিলেন ফুটন্ত জলে।

আরও পড়ুন : দুই বছরে ছয়বার হীরা পেলেন কৃষক

বাবার কাণ্ডজ্ঞানহীন এ কাজের চরম পরিণতি দিতে হল ১২ বছরের ছেলেটিকে। গরম জলে হাত ডুবিয়ে দেওয়ার ফলে শিশুটির হাতের অবস্থা এমন হয়ে যায় যে, বাচ্চাটির ১০টি আঙুলই কেটে ফেলতে হয় চিকিৎসকদের।

ঘটনার পর থেকেই অভিযুক্ত সেই পাষণ্ড বাবা পলাতক। অভাবের সংসার হওয়ায় ছেলেটির মাও সন্তানের যথাযথ চিকিৎসা করাতে পারেননি। এলাকার মানুষের সহায়তায় সদর হাসপাতালে বাচ্চাটির প্রাথমিক চিকিৎসা করা হয়।

আরও পড়ুন : মাটি খুঁড়তেই বেরিয়ে এলো সাড়ে ৫ হাজার বছর পুরনো বাড়ি

পরে রাঁচির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা শুরু হয় তার চিকিৎসা। চিকিৎসা চলাকালে ডাক্তাররা দেখতে পান বাচ্চাটির হাতে সংক্রমণও বাড়ছে। যাতে কোনও বড় বিপদ না হয়, সে কারণে ছেলেটির হাতের ১০টি আঙুলই কেটে ফেলার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

আরও পড়ুন ::

Back to top button