রাজ্য

কোভিড বিধি ভেঙেছেন মমতা! কমিশনকে নালিশ বিজেপির

কোভিড বিধি ভেঙেছেন মমতা! কমিশনকে নালিশ বিজেপির - West Bengal News 24

ভবানীপুরের তৃণমূল (TMC) প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে ফের কমিশনে নালিশ জানাল বিজেপি (BJP)। এবার অভিযোগ, কোভিড বিধি ভেঙেছেন তৃণমূল সুপ্রিমো। এদিন অভিযোগ নিয়ে কমিশনকে চিঠি দিয়েছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের মুখ্য নির্বাচনী আধিকারিক সজল ঘোষ। চিঠিতে বলা হয়েছে, গত ১৫ সেপ্টেম্বর গুরুদ্বারে গিয়ে কোভিড বিধি লঙ্ঘন করেছেন তৃণমূল প্রার্থী।

নির্বাচন কমিশন যে নির্দিষ্ট গাইডলাইন বেঁধে দিয়েছে এই উপনির্বাচনের জন্য তা মানা হয়নি একেবারেই। বিশাল জনতা তৃণমূলের পতাকা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে উপস্থিত ছিল। কেউ মাস্ক পরেনি, স্যানিটাইজার ব্যবহার করেনি। গুরুদ্বারে গিয়ে ঘুষ দিয়ে ভোটারদের প্রভাবিত করার অভিযোগও তোলা হয়েছে গেরুয়া দলের তরফে। বিজেপির আরও অভিযোগ, মমতা বন্দ্যোয়াপধ্যায়ের প্রচারের কারণে রাস্তায় ট্রাফিক জ্যাম এবং সাধারণ খেটে খাওয়া মানুষের হয়রানি হয়েছে।

আরও পড়ুন : হিন্দুস্তান কখনও পাকিস্তান হবে না, আগামিদিনে বাংলাই দেশকে রক্ষা করবে, বললেন মমতা

ভবানীপুর এলাকায় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে যাওয়া বন্ধ করে দেওয়ার অনুরোধ জানিয়েছে বিজেপি। পুলিশের বিরুদ্ধে শাসকদলের পক্ষ নেওয়ার অভিযোগও উঠেছে। এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কমিশনে নালিশ জানিয়েছে বিজেপি।

মমতা বন্দ্যোপাধ্যায় যে নির্বাচনী হলফনামা জমা দিয়েছেন তাতে তাঁর বিরুদ্ধে কটি ফৌজদারি মামলা আছে সেই সংক্রান্ত তথ্য গোপন করা হয়েছে। ফিরহাদ হাকিমের বিরুদ্ধেও কমিশনে অভিযোগ করেছে গেরুয়া দল। এবার কোভিড বিধি ভাঙার অভিযোগে কমিশনে গেল তারা।

সূত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button