জাতীয়

লখিমপুরে চাষিদের পিষে চলে যাচ্ছে গাড়ি, কংগ্রেসের টুইটার পোস্ট নিয়ে বাড়ছে উত্তেজনা( ভিডিও)

Lakhimpur Kheri : লখিমপুরে চাষিদের পিষে চলে যাচ্ছে গাড়ি, কংগ্রেসের টুইটার পোস্ট নিয়ে বাড়ছে উত্তেজনা( ভিডিও) - West Bengal News 24

গোটা দেশ উত্তরপ্রদেশের লখিমপুর খেরির ঘটনা নিয়ে তোলপাড়। রবিবার ওখানে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আকাশ মিশ্র কনভয়ের জিপ দিয়ে চার কৃষককে পিষে মেরেছেন বলে অভিযোগ। পালটা সংঘর্ষে প্রাণ গেছে আরও চার জনের। অকুস্থলে আসতে চাইলে কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী এবং সপা নেতা অখিলেশ যাদবকে আটক করে যোগীর পুলিশ। পরিস্থিতি এই মুহূর্তে অগ্নিগর্ভ। লখিমপুর এবং লখনউয়ে জারি হয়েছে ১৪৪ ধারা।

এদিকে টুইটারে একটি ভিডিও প্রকাশ করেছে কংগ্রেস। তাদের দাবি, এটি রবিবারের ঘটনারই ভিডিও। ভিডিওয় কিছু লোকের জমায়েত দেখা যাচ্ছে। আচমকাই একটি কাল জিপ গাড়ি পেছন থেকে এসে জমায়েতে ধাক্কা মারে। একজন ধাক্কা খেয়েই বনেটের ওপর ছিটকে পড়ে। জিপের পেছন পেছন আরও একটি গাড়িকে এগিয়ে যেতে দেখা যায়। রাস্তার দু’ পাশে বেশ কিছু তখন পড়ে রয়েছে। যদিও এই ঘটনার এখনও সত্যাসত্য যাচাই হয়নি।

ভিডিওটি পোস্ট করে কংগ্রেসের তরফে লেখা হয়, ‘লখিমপুরের অত্যন্ত অপ্রীতিকর দৃশ্য। মোদি সরকারের মৌনতা তাদের আরও বেশি অন্যায়ের সহযোগী হিসেবে দাঁড় করাচ্ছে।’ ঘটনা আরও উত্তেজক মোড় নিয়েছে প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা এবং অখিলেশ যাদব আটক হওয়ায়। বাড়ির সামনে অবস্থান বিক্ষোভে বসেছিলেন অখিলেশ, সেখান থেকে তাঁকে গৌতমপল্লি থানায় নিইয়ে যায় যোগীর পুলিশ। অন্যদিকে সীতাপুরের একটি পুলিশ গেস্ট হাউজে ২৮ ঘণ্টার বেশি আটক হয়ে আছেন।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button