আন্তর্জাতিক

‘সময়টা ভাল নয়’, বিশ্বকাপে ভারতের হার নিয়ে কটাক্ষ ইমরানের

Imran Khan | India-Pakistan : ‘সময়টা ভাল নয়’, বিশ্বকাপে ভারতের হার নিয়ে কটাক্ষ ইমরানের - West Bengal News 24

ভারতের সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলাই লক্ষ্য । তবে এই সব আলোচনা করার এখন সঠিক সময় নয় । ভারতকে পাল্টা কটাক্ষ করতেও ছাড়লেন না পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan) । কারণ অবশ্যই টি টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup) পাকিস্তানের কাছে ভারতের হার ।

ইমরান খান জানিয়েছেন, পাকিস্তানের সঙ্গে চিনের সম্পর্ক অত্যন্ত ভালো । এবার ভারতের (India-Pakistan Relation) সঙ্গেও সম্পর্ক মসৃণ করা একান্তই প্রয়োজনীয় হয়ে উঠেছে । তবে রবিবার পাকিস্তান যে ভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপে হারিয়ে দিয়েছে ভারতকে, তার পরে দু’দেশের আলোচনার জন্য এটা মোটেও ভাল সময় নয়।

আরও পড়ুন : সাড়ে ৫ কোটি টাকা তুলে ব্যাংককর্মী দিয়ে গোনালেন ধনকুবের!

রবিবার ম্যাচের দিন সপারিষদ বসেছিলেন তিনি। গোটা ম্যাচ দেখেছিলেন। তাঁর সঙ্গে বসে খেলা দেখেন অনেকেই। তাঁরা প্রত্যেকেই পাকিস্তানের প্রধানমন্ত্রীর রাজনৈতিক সঙ্গী। বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের প্রথম জয় বলে কথা। এমন জয় তিনি তাড়িয়ে উপভোগ করলেন। ভারতের বিরুদ্ধে পাকিস্তান ১০ উইকেটে জিতেছে। টি-২০ বিশ্বকাপ তো দূর, কোনও টুর্নামেন্টেই ভারতের বিরুদ্ধে এত বড় জয় এর আগে পায়নি পাকিস্তান। তাই এত বড় জয়ের সাক্ষী থাকতে পেরে আনন্দে আত্মহারা পাকিস্তানের প্রধানমন্ত্রী।

ইমরান খান টুইটারে পাকিস্তানের জয়ের পরে লিখেছিলেন, ”বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দলকে অনেক শুভেচ্ছা। সামনে থেকে দলকে নেতৃত্ব দিল বাবর। রিজওয়ান ও শাহিন আফ্রিদির কথাও আলাদা করে বলব। দেশ তোমাদের জন্য আজ গর্বিত।”

সুত্র : নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button