বিচিত্রতা

ব্লাউজ নয় মেহেদি, ভাইরাল নারী!

ব্লাউজ নয় মেহেদি, ভাইরাল নারী! - West Bengal News 24

ফ্যাশন দুনিয়ায় প্রতিদিনই নিত্য নতুন চমক সৃষ্টির প্রতিযোগিতা চলে। অভিনব পোশাক পরে অন্যকে চমকে দিতে চান সবাই। আর সামাজিক যোগাযোগ মাধ্যমের এই যুগে ইউনিক কোনো ট্রেন্ড ভাইরাল হতে সময় লাগে না। ঠিক তেমনই পোশাকে অভিনবত্বের ছোঁয়া এনে নেটমাধ্যমে আলোচনায় এসেছেন এক তরুণী।

তবে নতুন কোনো পোশাক নয়, চিরচেনা ব্লাউজেই মুন্সিয়ানা দেখিয়েছেন তিনি। তবে সেটা একটু ভিন্নভাবে। বহুকাল ধরেই ব্লাউজের কাঁটছাট কিংবা ডিজাইন নিয়ে নানা পরীক্ষানিরীক্ষা চলে আসছে। তাই সেই পথে না হেঁটে কাপড়ের ব্লাউজকে বাতিলের খাতায় ফেলে দিয়েছেন তিনি। পরেছেন মেহেদি ব্লাউজ। মানে শরীরে ব্লাউজের আদলে এঁকে নিয়েছেন মেহেদির নকশা। দেখে একদম বোঝার উপায় নেই যে সেটা মেহেদি দিয়ে আঁকা নকশা।

আরও পড়ুন : যে গ্রামের বাসিন্দাদের জামা-কাপড় পরা নিষেধ!

আর এই ব্যতিক্রতী ফ্যাশন ট্রেন্ড নাকি ভীষণ জনপ্রিয় হয়ে উঠছে। গণমাধ্যম ইন্ডিয়া ডটকম বুধবার এক প্রতিবেদনে জানিয়েছে,কয়েকবছর আগেও মেহেদি দিয়ে শুধু হাতে ও পায়ে নকশা করা হতো। তবে ভারত জুড়ে এই বিয়ের মৌসুমে অনেক কনেই ব্লাউজ ছেড়ে এই মেহেদির নকশার দিকে ঝুঁকছেন।

ইন্ডিয়া ডটকম জানায়, সম্প্রতি চিরচারিত ব্লাউজ ছেড়ে মেহেদির নকশার ব্লাউজের এই সাহসী ফ্যাশন বেছে নিয়ে এক তরুণী নেটমাধ্যমে আলোড়ন তুলেছেন। গতবছরও এক নারী মেহেদির ব্লাউজ পরে ব্যাপক সমালোচনার সৃষ্টি করেছিলেন।

আরও পড়ুন ::

Back to top button