বিনোদন

জামশেদপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণ করে মুণ্ডচ্ছেদ, চরম শাস্তির দাবি অনুষ্কার

জামশেদপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণ করে মুণ্ডচ্ছেদ, চরম শাস্তির দাবি অনুষ্কার

ঘুমন্ত মায়ের পাশ থেকে ৩ বছরের শিশুকে তুলে নিয়ে গিয়ে প্রথমে ধর্ষণ। তারপর কেটে ফেলা হয় তার মুণ্ড। জামশেদপুরের টাটানগরের পাশবিক ঘটনায় ফুঁসছে গোটা দেশ। ধিক্কার জানিয়েছেন বলি তারকারাও।

ঘটনার নৃশংসতার তীব্র নিন্দা করেছেন অনুষ্কা শর্মা। ট্যুইটারে নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। লেখেন, “জামশেদপুরে স্টেশনে মায়ের পাশে ঘুমাচ্ছিল ৩ বছরের শিশু। তাকে অপহরণ ও ধর্ষণ করার পর মাথা কেটে ফেলা হয়। কী প্রচণ্ড অমানবিক ও নীচ ঘটনা!”। দোষীদের জন্য চরম শাস্তির দাবিও করেছেন বিরাট-জায়া।

সরব হয়েছেন অভিনেত্রী রিচা চাড্ডাও। অপরাধ প্রমাণের পরও কীভাবে রিঙ্কু সাউ ও আর এক দোষী ছাড়া পেয়ে গেল? সে নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেত্রী। ঘটনাটিকে সমাজের তথা সমগ্র দেশের লজ্জা বলেও অভিহিত করেছেন রিচা।

গত ২৬ জুলাই জামশেদপুরের টাটানগর স্টেশন থেকে ৩ বছরের শিশুকে তুলে নিয়ে যায় দুই বিকৃতকাম যুবক। পরে সিসিটিভি ফুটেজ দেখে তাদের মধ্যে একজনকে রিঙ্কু সাউ বলে সনাক্ত করে পুলিস। তার বিরুদ্ধে এর আগেও শিশু অপহরণ ও খুনের চেষ্টার অভিযোগ রয়েছে বলে জানা গিয়েছে। ২০১৫ সাল থেকে জেল খাটছিল সে। রিঙ্কুর সঙ্গে গ্রেফতার করা হয় কৈলাস নামে আর এক অভিযুক্তকে। জেরায় ওই শিশুকে ধর্ষণ ও খুনের কথা স্বীকারও করে নেয় তারা। রিঙ্কুর মা চাকরি করেন পুলিসে। এর আগেও একই ধরণের অপরাধ থেকে তিনিই রিঙ্কুকে বাঁচিয়েছেন বলে জানায় পুলিস। ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। তিন জনই রয়েছে জামশেদপুরের ঘাঘেডি জেলে।

সুত্র : ২৪ ঘন্টা

আরও পড়ুন ::

Back to top button