খেলা

ফাঁস করে দিয়েছে শোয়েব: সানিয়া মির্জা

Sania Mirza and Shoaib Malik : ফাঁস করে দিয়েছে শোয়েব: সানিয়া মির্জা - West Bengal News 24

ইন্দো-পাক দম্পতি শোয়েব মালিক-সানিয়া মির্জা। দুজনই খেলার দুনিয়ার দুই জগতে বিখ্যাত। একজন ভারতের হয়ে মাঠ মাতান টেনিসে, আরেকজন পাকিস্তানের জার্সি গায়ে মাঠ মাতান ক্রিকেটে। ভালোবেসে ২০১০ সালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন দুজন। দুই দেশের সীমান্ত যুদ্ধও দেয়াল হতে পারেনি তাদের সম্পর্কে। তাদের কোলজুড়ে রয়েছে সন্তানও। সন্তান বড় হয়ে যাচ্ছে, তবে রান্না-বান্না জানেন না সানিয়া মির্জা।

ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে নিজেই এ বিষয়ে কথা বলেন সানিয়া মির্জা।

তিনি বলেন, আমি যে রান্না জানি না, এটা আমার বাবা-মা, বোন জানে। শ্বশুরবাড়িও জানে। বন্ধু-বান্ধব, কাছের লোকজনও জানে। কিন্তু এখন শোয়েব এটা গোটা দুনিয়ার কাছে ফাঁস করে দিয়েছে।

আরও পড়ুন : আয়া থেকে শত কোটি টাকার মালিক রোনালদোর জীবনসঙ্গী!

সানিয়া আরও জানান, কিছু দিন আগে লঙ্কা প্রিমিয়ার লিগ চলাকলীন পাকিস্তানের ক্রিকেটার ওয়াহাব রিয়াজকে নিয়ে একটা অনুষ্ঠান করছিল। সেখানেই ও ফাঁস করে দিয়েছে যে আমি রাঁধতে জানি না।

তিনি বলেন, রান্না করতে পারি না তো কী হয়েছে, আমার যা ম্যানেজমেন্ট স্কিল, ঘর-রান্নাঘর সব সামলে নিচ্ছি। সংসার সামলাতে সমস্যা হচ্ছে না।

তিনি আরও বলেন, সন্তানের জন্ম হওয়া মানেই একজন নারীর বাকি জীবন শেষ হয়ে গেল, এমনটা ভাবার কোনও কারণ নেই। বরং এটাকে নতুন শুরু হিসেবে দেখা উচিত। সেই সঙ্গে প্রয়োজনীয় অদল-বদলগুলো করে নেয়া উচিত। যারা সদ্য মা হয়েছেন, এবং একই সঙ্গে কাজও করছেন, তাদের জন্য এই বার্তাই দেব।

আরও পড়ুন ::

Back to top button