বিচিত্রতা

স্ত্রীর পরিচয়পত্র দেখিয়ে বান্ধবীকে নিয়ে হোটেলে স্বামী, অতঃপর..!

Viral News : স্ত্রীর পরিচয়পত্র দেখিয়ে বান্ধবীকে নিয়ে হোটেলে স্বামী, অতঃপর..! - West Bengal News 24

মহারাষ্ট্রের পুনেতে স্ত্রীর পরিচয়পত্র দেখিয়ে এক ব্যক্তি তার বান্ধবীকে নিয়ে অভিনব জালিয়াতি করে ধরা পড়েছেন। পুলিশকে উদ্ধৃতি দিয়ে এনডিটিভির খবরে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তি গুজরাটে থাকেন। গত নভেম্বরে স্ত্রীকে কাজের প্রয়োজনে বেঙ্গালুরু যাচ্ছেন বলে জানান।

ওই সময় স্ত্রী আগেই স্বামীর গাড়িতে অবস্থান নির্ণয়কারী যন্ত্র (জিপিএস) স্থাপন করে রেখেছিলেন। স্বামী ব্যাঙ্গালুরে যাওয়ার পর জিপিএস চেক করে স্ত্রী দেখতে পান যে, তার স্বামী ব্যাঙ্গালুরে যাননি, গেছেন পুনেতে। তখন তিনি স্বামীর প্রবেশকৃত হোটেলে ফোন দেন।

আরও পড়ুন : স্বামীকে নিলাম করতে চেয়ে বিজ্ঞাপন দিলেন নারী!

তখন হোটেল কর্তৃপক্ষ তাকে যা জানায় তা শুনে তার পায়ের তলার মাটি সরে যায়। হোটেল থেকে তাকে জানানো হয়, স্ত্রীকে সঙ্গে নিয়েই তার স্বামী হোটেলে ঢুকেছেন। এরপর স্বামী ফেরার পর তিনি ওই হোটেলে যান। সেখানে সিসিটিভি ফুটেজ চেক করেন এবং দেখতে পান অন্য এক নারীকে নিয়ে তার স্বামী হোটেলে প্রবেশ করে। অথচ প্রবেশের জন্য ব্যবহার করা হয় তার পরিচয়পত্র!

এ ঘটনার তিন মাস পর গত বৃহস্পতিবার থানায় অভিযুক্ত স্বামী ও ওই নারীর নামে প্রতারণার (৪১৯ ধারা) অভিযোগে মামলা করেছেন ভুক্তভোগী নারী। পুলিশ বলছে, মামলা পর অভিযুক্তরা পলাতক রয়েছে। যদিও এ বিষয়ে অভিযুক্ত ব্যক্তির কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরও পড়ুন ::

Back to top button