জাতীয়

ফেসবুকে ফলোয়ার সাড়ে ৮ লাখ, নির্বাচনে পেলেন মাত্র ১৫১৯ ভোট

Bikini Girl Archana Gautam : ফেসবুকে ফলোয়ার সাড়ে ৮ লাখ, নির্বাচনে পেলেন মাত্র ১৫১৯ ভোট - West Bengal News 24
নির্বাচনী প্রচারণায় ব্যস্ত অর্চনা গৌতম

অর্চনা গৌতমের চেয়ে ‘বিকিনি গার্ল’ নামেই তিনি বেশি পরিচিতি। সামাজিক যোগাযোগমাধ্যমেও রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। ফেসবুকে তার অনুসারীর সংখ্যা সাড়ে ৮ লাখ। ইনস্টাগ্রামেও তাকে অনুসরণ করে সাড়ে ৭ লাখের বেশি মানুষ। সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় দেখেই হয়তো উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে অর্চনাকে প্রার্থী করেছিল কংগ্রেস।

তবে কংগ্রেসের এই আস্থার প্রতিদান দিতে পারেননি ‘বিকিনি গার্ল’খ্যাত অর্চনা গৌতম। উত্তরপ্রদেশের হস্তিনাপুর বিধানসভা থেকে নির্বাচনে দাঁড়িয়ে কংগ্রেসকে মাত্র ১ হাজার ৫১৯টি ভোট এনে দিতে সক্ষম হয়েছেন তিনি।

পশ্চিম উত্তরপ্রদেশের মেরঠ জেলার ওই কেন্দ্রে ১ লাখ ৭ হাজার ৫৮৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী দীনেশ খাটিক। আর দ্বিতীয় অবস্থানে ছিলেন সমাজবাদী পার্টির প্রার্থী যোগেশ ভর্মা। তিনি পেয়েছেন ১ লাখ ২৭৫ ভোট।

আরও পড়ুন :: গ্রেফতার হলেন পেটিএমের প্রতিষ্ঠাতা বিজয় শেখর শর্মা, জানুন কারণ

যদিও জনপ্রিয়তার নিরিখে ওই দুই প্রার্থীদের থেকে অনেক উপরে রয়েছেন অর্চনা। কিন্তু প্রাপ্ত ভোটের হিসেবে তাদের ধারে-কাছে ছিলেন না কংগ্রেসের এই প্রার্থী।

Bikini Girl Archana Gautam : ফেসবুকে ফলোয়ার সাড়ে ৮ লাখ, নির্বাচনে পেলেন মাত্র ১৫১৯ ভোট - West Bengal News 24

সামাজিক যোগাযোগমাধ্যমে আকাশচুম্বী জনপ্রিয়তা নিয়েও নির্বাচনে এমন ভরাডুবির কারণ হিসেবে অবশ্য একটি সম্ভাব্য উত্তর দিয়েছেন অর্চনা নিজেই। ভোটের ফলাফল প্রকাশের পর টুইটারে অর্চনা লিখেছেন, ‘হস্তিনাপুরের মানুষ আমাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু বিশ্বাস করে উঠতে পারেননি।’

২০১৮ সালে ‘মিস বিকিনি ইউনিভার্স’ প্রতিযোগিতায় সেরার খেতাব পেয়েছিলেন অর্চনা গৌতম। সেই সুবাদে বলিউডের বেশ কিছু ছবিতে অভিনয়ের সুযোগ পান তিনি। এমনকি এখনও আঞ্চলিক ছবিতে প্রায় নিয়মিতই অভিনয় করেন তিনি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button