বলিউড

নিক-প্রিয়াঙ্কার মেয়ের নাম কী জানলে অবাক হবেন……..

সারোগেসি পদ্ধতির মাধ্যমে এ বছরের জানুয়ারিতে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এখনও পর্যন্ত মেয়েকে প্রকাশ্যে আনেনি এই তারকা দম্পতি। এমনকি সেসময় তারা তাদের মেয়ের নামটিও জানায়নি।

এ কারণে নিক-প্রিয়াঙ্কার মেয়েকে দেখার জন্য ও তার নামটি জানার জন্য মুখিয়ে ছিলেন তাদের ভক্তরা। অবশেষে জল্পনার অবসান ঘটলো। মেয়ের ছবি প্রকাশ না করলেও তার নামটি ঘোষণা করেছেন এই তারকা দম্পতি।

এই তারকা দম্পতি তাদের মেয়ের নাম রেখেছেন ‘মালতি মেরি চোপড়া জোনাস’। এই নামটি বাছাইয়ের পেছনে অবশ্য একটি বিশেষ কারণ রয়েছে। আর সেটি হলো নিক-প্রিয়াঙ্কা তাদের মায়ের নামের সঙ্গে মিলিয়ে তার নামটি রেখেছে।

প্রিয়াঙ্কা চোপড়ার মায়ের নাম মধুমালতি থেকে মালতি এবং নিকের মায়ের নামের ডেনিসে মেরি মিলার থেকে মেরি নামটি নেওয়া হয়েছে। সেই সঙ্গে এই দম্পতির পদবী চোপড়া ও জোনাস দুটিই ব্যবহার করা হয়েছে।

বাবা ও মায়ের দু’জনের পদবী একসঙ্গে ব্যবহার করার পেছনেও রয়েছে একটি কারণ। আর সেটি হলো প্রিয়াঙ্কা হিন্দু এবং নিক খ্রিস্টান। আর তাদের মেয়ে যেনো এই দুই সংস্কৃতি নিয়েই বড় হয়।

এদিকে, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া তার মেয়ের প্রসঙ্গে বলেছিলেন, “এখন একজন নতুন অভিভাবক হিসেবে, আমি ভাবতে থাকি যে, আমি কখনই আমার ইচ্ছা, ভয়, আমার লালন-পালন আমার সন্তানের ওপর চাপিয়ে দেব না।

আমি সবসময় বিশ্বাস করি যে শিশুরা আপনার মাধ্যমে আসে আপনার থেকে নয়। এমন কোন বিশ্বাস নেই যে আমার সন্তান এবং আমি সবকিছুকে রূপ দেব। তারা আপনার মাধ্যমে আসে তাদের নিজস্ব জীবন খুঁজে পেতে।”

 

আরও পড়ুন ::

Back to top button