ক্রিকেট

আইপিএলে আজ ধোনি বনাম রোহিত!

আইপিএলে আজ ধোনি বনাম রোহিত! - West Bengal News 24

আইপিএলের সবচেয়ে সফল দুটো দল। কিন্তু এবারের টুর্নামেন্টে এই দুটো দলই সবচেয়ে বেশি ব্যর্থ। এখনও পর্যন্ত পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ছয় ম্যাচ খেলে একটি ম্য়াচও জিততে পারেনি।

অন্যদিকে চেন্নাই সুপার কিংস এখনও পর্যন্ত ৬ ম্যাচ খেলে ১ টি ম্যাচ জিতেছে। আজ ২ দল পরস্পরের মুখোমুখি হতে চলেছে ২২ গজে।

মুম্বইয়ের বোলিং বিভাগে অভিজ্ঞতার অভাব থাকার পাশাপাশি বিদেশি তারকারাও বল হাতে ফর্মের ধারেকাছে নেই। এই পরিস্থিতিতে মুম্বই বোলিং আক্রমণের ভরসা জোগাতে ফেরানো হচ্ছে ধবল কুলকার্নিকে। মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে আগেও খেলেছেন তিনি।

এপ্রিলের শেষের দিকেই ধবল কুলকার্নি মুম্বই স্কোয়াডে যোগ দিতে পারেন বলে জানা গিয়েছে। বর্তমানে আইপিএলের ধারাভাষ্য দিচ্ছেন ধবল।

চেন্নাইয়ের বিরুদ্ধে বরাবরই স্নায়ুর চাপ থাকে। সেখান থেকে যে দল দ্রুত বেরিয়ে আসতে পারে, তারাই সফল হয়। উনাদকাটের কথায়, ”কোনও দল পাঁচটি জিতুক অথবা সব কটাই হারুক, চাপ একই রকম থাকে।” যোগ করেন, ”চাপের মাথায় ঠিক মতো সিদ্ধান্ত নেওয়া যাচ্ছে কি না, সেটাই আসল।

ভয় পেয়ে গেলে কোনও সিদ্ধান্তই ঠিক মতো নেওয়া যায় না। কিন্তু ভয় না পেলে চাপের মুখেও ভাল খেলা সম্ভব। রোহিত ভাই এটাই বলেছে। দলের প্রত্যেকে এটা মেনেই চলি। ‘আইপিএলে এখনও পর্যন্ত ৬ ম্যাচ খেলে কোনও ম্যাচ জিততে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স।

পয়েন্ট টেবিলে দশ নম্বরে রয়েছে রোহিত ব্রিগেড। চেন্নাই সুপার কিংসও এখনও পর্যন্ত ৬ ম্যাচ খেলে মাত্র ১ ম্যাচ জিতেছে। তারা নয় নম্বরে রয়েছে।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button