বলিউড

গুটখার বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ালেন অক্ষয়!

গুটখার বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ালেন অক্ষয়! - West Bengal News 24

অক্ষয়কুমার-কে গুটখার বিজ্ঞাপনে দেখার পর থেকে দেশজুড়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। বরাবর নেশার দ্রব্যের বিরোধী অক্ষয় কিভাবে এই বিজ্ঞাপনের জন্য রাজি হলেন, তা নিয়ে উঠেছে প্রশ্ন।

এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে অক্ষয়ের একটি সাক্ষাৎকারের ভিডিও যা ২০১৮ সালের। সেই ভিডিওতে অক্ষয় বলছেন, তাঁর কাছে বহু গুটখা কোম্পানি লোভনীয় পারিশ্রমিকের বিনিময়ে প্রস্তাব দেয় তাদের বিজ্ঞাপনে কাজ করার।

কিন্তু তিনি ভারতের নাগরিকদের স্বাস্থ্যের কথা ভেবে এই ধরনের বিজ্ঞাপন করেন না। অথচ ২০২২ সালে অক্ষয়কে গুটখার বিজ্ঞাপনে দেখা যাওয়ার পর থেকেই সমালোচনা শুরু হয়। এবার ট্রোলের মুখে পড়ে গুটখার বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ালেন অক্ষয়।

অক্ষয় গুটখার বিজ্ঞাপন থেকে সরে যাওয়ার কারণ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, ভক্তদের আবেগকে গুরুত্ব ও মর্যাদা দিয়ে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। এই বিজ্ঞাপন করে তিনি যে পরিমাণ অর্থ উপার্জন করেছেন, তা কোনও ভালো কাজে দান করতে চান বলে জানিয়েছেন অক্ষয়। অক্ষয়ের এই টুইটের পর খুশি তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

তবে অক্ষয় জানিয়েছেন, চুক্তি অনুযায়ী বেশ কিছুদিন হয়তো এই বিজ্ঞাপন চালানো হবে। কিন্তু পরবর্তীকালে তিনি এই ধরনের কোনও সংস্থার সাথে যুক্ত হবেন না বা কোনো তামাকজাত পণ্যের বিজ্ঞাপন করবেন না।

সোশ্যাল মিডিয়ায় অক্ষয়ের এই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে। আবারও সমালোচনার অবসান ঘটিয়ে বাস্তবে নায়কের আসনেই বিরাজমান হলেন অক্ষয়।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button