রাজ্য

জন্মদিনের পার্টিতে ডেকে মাদক খাইয়ে কিশোরীকে ‘ধর্ষণ!

দিব্যেন্দু মজুমদার

জন্মদিনের পার্টিতে ডেকে মাদক খাইয়ে দ্বাদশ শ্রেণি ছাত্রীকে ধর্ষণের (Rape) অভিযোগ উঠল কোন্নগরে। ধর্ষণের ভিডিও করেছিল অভিযুক্তরা। সেই ভিডিও দেখিয়ে কুপ্রস্তাব দেয় পাড়ার মুদির দোকানের মালিক। এর পরই বিষয়টি জানাজানি হয়।

বৃহস্পতিবার সকালে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের হয়। অভিযুক্ত চার নাবালককে আটক করে জেরা শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, গোপন জবানবন্দী নিতে শ্রীরামপুর আদালতে পাঠানো হয়েছে নির্যাতিতাকে।

শিবরাত্রির দিন অর্থাৎ ১ মার্চ কোন্ননগরের (Konnagar) বাসিন্দা দ্বাদশ শ্রেণি ছাত্রীকে ডাকতে আসে চার বন্ধু। জানায়, জন্মদিনের পার্টিতে তাকে ডাকা হয়েছে। প্রথমবার তাদের ফিরিয়ে দেয় ওই তরুণী। দ্বিতীয়বার ডাকতে এলে তাদের সঙ্গে চলে যায় সে। কিন্তু সেখানে গিয়ে দেখে, চার বন্ধু ছাড়া আর কেউ আসেনি। সন্দেহ হওয়াতে সে বাড়ি ফিরে যেতে চায়।

কিন্তু চার বন্ধু তাকে আটকে দেয়। বলে বাকিরা চলে আসবে। সেই সময় তাকে কোল্ড ড্রিঙ্কস দেয় তারা। এর পরই জ্ঞান হারায় মেয়েটি। সেই সময় তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। কিন্তু মেয়েটি জানতে পারেনি। পরে জ্ঞান ফিরতে মাথা ঝিমঝিম করছে বলে জানায় মেয়েটি। বাড়ি ফিরে আসে।

পরিবার সূত্রে খবর, দিন দুয়েক আগে পাড়ার মুদির দোকানে গিয়েছিল মেয়েটি। দোকানের মালিক তাকে কুপ্রস্তাব দেয় বলে অভিযোগ। পরিবারের দাবি, কিশোরীকে ওই দোকানদার বলে, ‘তোর একটা ভিডিও আছে।’ কিশোরীকে ভিডিওটি দেখায় সে। তার পরই বাড়িতে এসে সে পুরো ঘটনাটি জানায়।

রাতেই উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করতে যায় পরিবার। অভিযোগ, পুলিশ এফআইআর করেনি। পরে বৃহস্পতিবার সকালে অভিযোগ নেয় পুলিশ। চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তবে দোকানদারের বিরুদ্ধে কোনও অভিযোগ হয়নি।

 

আরও পড়ুন ::

Back to top button