রাজ্য

বেলা বাড়লেই কলকাতায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস, একাধিক রাজ্যে অ্যালার্ট জারি আইএমডি-র

West Bengal Weather Update : বেলা বাড়লেই কলকাতায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস, একাধিক রাজ্যে অ্যালার্ট জারি আইএমডি-র - West Bengal News 24

জোর কদমে চলছে পূজোর কেনাকাটা। অন্যদিকে আবার বেশ কিছু পুজো মন্ডপের উদ্বোধনও হয়ে গিয়েছে। এখন শুধু সময়ের অপেক্ষা মণ্ডপে মন্ডপে ভক্তের ঢল নেমে আসার। কিন্তু সেক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াচ্ছে বৃষ্টি। দেশের একাধিক রাজ্যে বেশ কয়েকদিন ধরে বৃষ্টিপাত শুরু হয়েছে। মানুষের দৈনন্দিন জীবনযাত্রা ব্যহত হচ্ছে। এরইমধ্যে দিল্লির মৌসম ভবন পূর্বাভাসে জানিয়েছে, আগামী কয়েকদিনে প্রবল বৃষ্টিপাতের সম্ভবনা একাধিক রাজ্যে৷ চলতি মাসের ২২ ২৬ তারিখ পর্যন্ত বৃষ্টি জারি থাকবে।

অরুণাচল প্রদেশে ২৩ ও ২৪ সেপ্টেম্বর বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাতের পূর্বাভাস৷ অসম ও মেঘালয়ে ২৩ সেপ্টেম্বর মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে। উত্তরাখণ্ড, উত্তরপ্রদেশ, পূর্ব রাজস্থান, পশ্চিম মধ্যপ্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ ও সিকিমে ভারী বৃষ্টি হতে পারে৷ পূর্বাভাসে এমনটাই জানিয়েছে আইএমডি। কলকাতায় শুক্রবারও দিনের বিভিন্ন সময়ে বজ্র বিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতর সম্ভবনা।

আরও পড়ুন :: দুর্গাপুজোয় বাংলায় আসতে পারেন অমিত শাহ

এই মুহূর্তে দক্ষিণবঙ্গের ওপর কোনও নিম্নচাপের ভ্রূকুটি নেই৷ তবে বৃষ্টির হাত থেকে রেহাইও আপাতত মিলছে না। দক্ষিণবঙ্গের একাধিক জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত নাজেহাল হতে হবে রাজ্যবাসীকে।

এর পাশাপাশি বৃষ্টির হাত থেকে নিস্তার নেই উত্তরবঙ্গের জেলাগুলিতও। সেখানে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের।

আরও পড়ুন ::

Back to top button