হুগলি

জাঙ্গিপাড়ায় নাবালিকা খুনের তদন্তে নয়া মোড়, ধৃত ৪

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

জাঙ্গিপাড়ায় নাবালিকা খুনের তদন্তে নয়া মোড়, ধৃত ৪

জাঙ্গিপাড়ার নিখোঁজ নাবালিকার রহস্য মৃত্যুর ঘটনায় যুক্ত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে হুগলি গ্রামীণ পুলিশ।

সোমবার ভোররাতে হরিপাল থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের মধ্যে একজন ওই নাবালিকার পরিচিত। ইতিমধ্যেই ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে জাঙ্গিপাড়া থানার পুলিশ। ধৃতদের শ্রীরামপুর আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

পুলিশের অনুমান, ধৃত পরিচিত কিশোরের ডাকে সাড়া দিয়েই নাবালিকা এসেছিল। পরে অভিযুক্ত কিশোরকে জেরা করে এই ঘটনায় জড়িত আরও তিনজনের হদিশ পায় পুলিশ।

আরও পড়ুন :: পুজো মিটতেই প্রাথমিকে ১১ হাজার শূন্য পদে নিয়োগ শুরু, আপত্তি ২০১৪-র টেট উত্তীর্ণদের

দশমীর দিন থেকে নিখোঁজ ছিল জাঙ্গিপাড়ার সপ্তম শ্রেণির ছাত্রী। শনিবার ত্রয়োদশীর দিন সকালে বাড়ি থেকে ১ কিমি দূরে জাঙ্গিপাড়া থানার শ্রীহট্ট এলাকায় একটি ঝিলে তার মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে দেহ সনাক্ত করেন। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। তবে ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা এখনও রয়েছে। সূত্রের খবর, রিপোর্টে জানা যায় জলে ডুবে মৃত্যু হয়েছে ওই নাবালিকার। তবে পরিবারের অভিযোগ নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পুলিশের তদন্ত এখনও জারি রয়েছে নাবালিকার রহস্য মৃত্যু নিয়ে।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক টানা চাপানোতর। রবিবার মৃতের পরিবারের সঙ্গে কংগ্রেসের এক প্রতিনিধি দল দেখা করতে আসেন। কিন্তু গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়ে তাদের ফিরে যেতে হয়। অন্যদিকে, বিজেপির প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নেতৃত্বে একটি প্রতিনিধি দলও দেখা করতে আসেন মৃতের পরিবারের সঙ্গে। রাতে চাইল্ড কমিশন থেকে ও দুই প্রতিনিধি আসেন জঙ্গিপাড়ায়।

আরও পড়ুন ::

Back to top button