রাজ্য

আজ ইকো পার্কে রাজ্যের বিজয়া সম্মিলনী, বিশিষ্টজনদের মুখোমুখি মুখ্যমন্ত্রী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mamata Banerjee : আজ ইকো পার্কে রাজ্যের বিজয়া সম্মিলনী, বিশিষ্টজনদের মুখোমুখি মুখ্যমন্ত্রী - West Bengal News 24

ইকো পার্কে আজ বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা শিল্পপতি, বিদ্বজন, ক্রীড়ামহল, টলিউড ও সমাজের বিভিন্ন শ্রেণির বিশিষ্টজনেরা। আমন্ত্রিতদের মুখোমুখি হবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার ভবানীপুর বিধানসভা কেন্দ্রেও দলের বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন স্থানীয় বিধায়ক তথা মুখ‌্যমন্ত্রী।

ইউনেস্কোর বিচারে ‘ইনট‌্যানজিবল হেরিটেজ’ হয়েছে কলকাতার দুর্গাপুজো। স্বীকৃতির আনন্দ উদযাপনে রেড রোডে বিশেষ অনুষ্ঠান করে রাজ্য সরকার। দুর্গাপুজোর কার্নিভালে রেকর্ড গড়েছে বিদেশি পর্যটকদের ভিড়। এর ফলে এই উৎসবকে কেন্দ্র করে ব্যাপক আয় বেড়েছে রাজ্যের। এমনটাই দাবি রাজ্য সরকারের।

আরও পড়ুন :: মানিক-জমানার পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগ

এরই প্রেক্ষিতে এদিন ইকোপার্কের মিষ্টিকা ব‌্যাঙ্কোয়েটে বিশিষ্টদের মুখোমুখি হচ্ছেন মুখ‌্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে হাজির থাকবেন মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী, স্বরাষ্ট্রসচিব বি পি গোপালিকা-সহ সব দফতরের সচিব। আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন সঞ্জীব গোয়েঙ্কা, সঞ্জয় বুধিয়ার মতো রাজ্যের প্রথম সারির সব শিল্পপতি, বিদ্বজ্জন ও সংস্কৃতি জগতের গণ্যমান্য ব্যক্তিরা। আমন্ত্রণ জানানো হয়েছে সংবাদমাধ্যমের শীর্ষকর্তাদেরও।

উল্লেখ্য, দুর্গাপুজোর পর প্রতিবছরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে বিজয়া সম্মিলনী করা হয়। এরই মধ্যে জেলায় জেলায় সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ বাড়াতে শুরু হয়েছে বিজয়া সম্মেলনী। এই অনুষ্ঠান চলবে ২২ অক্টোবর পর্যন্ত।

আরও পড়ুন ::

Back to top button