রাজনীতিরাজ্য

ফের ১৪ দিন হাজতবাস অনুব্রতর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Anubrata Mandal : ফের ১৪ দিন হাজতবাস অনুব্রতর - West Bengal News 24

বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের ফের জেল হেফাজত হল। এই নির্দেশ দিয়েছেন আসানসোল জেলা আদালতের বিচারক। ৯ ডিসেম্বর পর্যন্ত জেলেই থাকতে হবে তাঁকে। ওইদিন ফের অনুব্রতকে আদালতে তোলা হবে।

জেলে বসেই তিনি কাটিয়েছেন পেরিয়েছে কালীপুজো, দুর্গাপুজো। ১০০ দিনেরও বেশি জেলে বসে পার করার পরও ভাগ্যের শিকে ছিঁড়ল না অনুব্রতর। ফের ১৪ দিনের হাজতবাসের নির্দেশ অনুব্রত মণ্ডলের জন্য। এমনটাই জানিয়েছে আসানসলের সিবিআই এর বিশেষ আদালত।

যদিও জানা গিয়েছে, এদিন অনুব্রত মন্ডলের জন্য জামিনের আবেদনই করেননি তাঁর আইনজীবী। যদিও এই পদক্ষেপ করা হয়েছে আইনজ্ঞদের পরামর্শ মেনেই, এমনটাই বলেছেন অনুব্রতর আইনজীবী।

প্রসঙ্গত, সিবিআই এর মাঝে বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে ইডি। সিবিআইয়ের পর গরু পাচার মামলায় ইডির হাতেও গ্রেপ্তার হয়েছেন অনুব্রত। অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেন ইডি হেফাজতে রয়েছে।

অনুব্রত ও সায়গলকে মুখোমুখি বসিয়ে জেরা করার পরিকল্পনা রয়েছে ইডির। আর তাই এদিন সিবিআইয়ের বিশেষ আদালতে জামিনের আবেদন করা হয়নি বলে জানা গিয়েছে। আইনজ্ঞদের অনেকেই মনে করছেন, দিল্লির উচ্চ আদালতের রায়ের উপর নির্ভর করছে অনুব্রত মণ্ডলের দিল্লি যাত্রার ভাগ্য।

এসবের আমল না দিয়ে, দল অন্ত প্রাণ অনুব্রত মণ্ডল এদিন দলের কর্মী সমর্থকদের সঙ্গে বেশ কিছুটা রাজনৈতিক আলোচনা চালিয়েছেন। জেলার সংগঠন সম্পর্কে খোঁজ খবর নিয়ে পরামর্শ দিয়েছেন।

আরও পড়ুন ::

Back to top button