বর্ধমান

গেইলের পর এবার জয়সূর্যকে এনে চমক দিলো বর্ধমান

দীপন চ্যাটার্জী

গেইলের পর এবার জয়সূর্যকে এনে চমক দিলো বর্ধমান

শ্রীলঙ্কাকে তো বটেই, বিশ্ব ক্রিকেটে একটি নতুন প্রাণপ্রতিষ্ঠা করেছিল তাঁর ব্যাটিং। বিশেষ করে ১৯৯৬ সালের বিশ্বকাপের সময় ফিল্ডারদের মাথার উপর দিয়ে তুলে মারার সেই অভিনবত্ব ক্রিকেট জগতে সারা ফেলে দিয়েছিল। আর সব চেয়ে নির্মম হয়ে উঠতেন যেন ভারতীয় বোলিংকে দেখলে। নিজের জীবনের সর্বোচ্চ টেস্ট স্কোর ভারতের বিরুদ্ধেই। কিংবদন্তি ক্রিকেটার এখন নির্বাচকদের প্রধান। হ্যাঁ ঠিক ধরেছেন তিনি আর কেউ নন শ্রীলঙ্কান ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র সনৎ জয়সূর্য।

সনৎ জয়সূর্যকে এনে চমক দিলো পশ্চিমবর্ধমানের দূর্গাপুর সিটিসেন্টারের দুর্গাপুর ক্লাব সমন্বয়’ । তাদের আয়োজিত বিগব্যাশ টেনিস ক্রিকেট কাপের ফাইনালে বিশেষ অতিথি হিসেবে তিনি উপস্থিত থাকেন । এর আগেও পূর্ব বর্ধমানের একটি টেনিস ক্রিকেট টুর্নামেন্টের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিস গেইল।

প্রথমে গেল তারপর জয়সূর্যকে পেয়ে কার্যত উৎসবে মেতে ওঠেন সমগ্র বর্ধমানবাসী। উদ্যোক্তাদের পক্ষ থেকে হুডখোলা জিপে করে জয়সূর্যকে গোটা মাঠ প্রদক্ষিণ করানো হয়। কয়েক হাজার দর্শক মাঠে উপস্থিত থেকে শ্রীলঙ্কার প্রাক্তন দাপুটে অলরাউন্ডারকে স্বাগত জানান।

সনৎ জয়সূর্য এদিন সমগ্ৰ দর্শকদের প্রণাম জানান এবং বলেন দুর্গাপুর আমার দারুন লাগলো। আমি খুশি দুর্গাপুরে আসতে পেরে। দুর্গাপুর নগরনিগমের উদ্যোগে তৈরি ভগত্‍ সিং ক্রীড়াঙ্গনের ব্যাপক প্রশংসা শোনা গেল দ্বীপরাষ্ট্রের এই প্রাক্তন ক্রিকেটারের মুখে। তিনি এরপর তরুণ ক্রিকেটারদের বিভিন্ন উপদেশ দেন কিভাবে তারা তাদের লক্ষ্যে পৌঁছবে ।

প্রথমে গেইল এবং পরে জয়সূর্যক পেয়ে কার্যত বর্ধমানের মানুষ আনন্দে মেতে উঠেছে।

আরও পড়ুন ::

Back to top button