বর্ধমান

রক্তদান মানে জীবনদান’ এই মন্ত্র নিয়ে বর্ধমান এক নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে দেওয়ানদিঘী প্রীতিলতা মঞ্চে রক্তদান শিবির

রক্তদান মানে জীবনদান' এই মন্ত্র নিয়ে বর্ধমান এক নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে দেওয়ানদিঘী প্রীতিলতা মঞ্চে রক্তদান শিবির

রক্তদান মানে একটা জীবনদান।বর্তমানেচিকিৎসা বিজ্ঞানের উন্নতির ফলে বহু জটিল ও দুরারোগ্য ব্যাধি সহজেই নিরাময় হচ্ছে । মুমূর্ষু রোগীর দেহে রক্ত সঞ্চালন করে অনেক রোগ সারানো হয় । আজ পূর্ব বর্ধমানে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে আয়োজন করা হয় একটি বিরাট রক্তদান শিবিরের।

বর্ধমান এক নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে দেওয়ানদিঘী প্রীতিলতা মঞ্চে রক্তদান উত্‍সবের আয়োজন করা হয়। আজ এই রক্তদান উত্‍সবে ৫০০ জন রক্তদাতা রক্ত দান করেন। সংগৃহীত রক্ত তুলে দেয়া হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল এবং ক্যামেরি ব্লাড ব্যাংকের হাতে।

আজ এই রক্তদান শিবিরকে আলোকিত করতে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান অশোক বিশ্বাস, পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ- সভাধিপতি দেবু টুডু, পূর্ব বর্ধমান জেলা পরিষদের মেন্টর উজ্জ্বল প্রামানিক, বর্ধমান উন্নয়ন সংস্থার চেয়ারপারসন তথা বর্ধমান এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভানেত্রী কাকুলি তা, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার, বর্ধমান পৌরসভার চেয়ারম্যান পরেশ চন্দ্র সরকার, বর্ধমান ১ নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মানস ভট্টাচার্য সহ তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব।

বর্ধমান ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মানস ভট্টাচার্য তিনি বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও বর্ধমান এক নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে এই রক্তদান উত্‍সবের আয়োজন করা হয়েছে। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্দেশে দলটা করি তাই সারা বছর কিভাবে মানুষের পাশে থেকে কাজ করা যায় সেটাই আমাদের মূল লক্ষ্য।

আরও পড়ুন ::

Back to top button