বর্ধমান

পূর্ব বর্ধমানে ফের ভয়াবহ বাস দূর্ঘটনা, অল্পের জন্য রক্ষা যাত্রীদের

পূর্ব বর্ধমানে ফের ভয়াবহ বাস দূর্ঘটনা, অল্পের জন্য রক্ষা যাত্রীদের

কিছুদিন আগেই পূর্ব বর্ধমানের একটি ভয়াবহ বাস দূর্ঘটনা সারা ফেলে দিয়েছিল গোটা রাজ্যে।যার জেরে সমস্ত বাসের ছাদ কেটে ফেলা হয় প্রশাসনের তরফ থেকে।আজ ফের ঘটলো একটি বাস দূর্ঘটনা , কিন্তু অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল যাত্রী বোঝায় বাস ।

তবে গুরুতর আহত ২০ জন যাত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বীরভূম- পূর্ব বর্ধমান সীমান্তবর্তী বাদশাহী রোড়ের উপর দুর্ঘটনা ঘটে। বাদশাহী রোডের লালগোলা থেকে বর্ধমানের দিকে যাত্রী নিয়ে যাচ্ছিল বাসটি। রাস্তা খারাপের জন্য নিয়ন্ত্রণ হারিয়ে কীর্ণাহার থানার ফুটিসাকো পেট্রোল পাম্পের কাছে রাস্তার পাশেই খালে পড়ে যায় চলন্ত বাসটি । তবে পথ চলতি মানুষদের তৎপরতায় বাসের মধ্যে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করে তড়িঘড়ি পুলিশকে খবর দেওয়া হয়।

আহতদের চিকিৎসার জন্য কেতুগ্রামের কাটোয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে যায় কীর্নাহার কেতুগ্রাম থানার পুলিশ। তবে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারত বলে এলাকার বাসীদের অনুমান । এই ঘটনায় রীতিমতো ২০ জন আহত। আহত যাত্রীদের কেতুগ্রাম কাটোয়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে গিয়ে কীর্ণাহার ও কেতুগ্রাম থানার পুলিশ তদন্ত শুরু করেছে। বাসের চালক ও খালাসী সহ আর এক কর্মী পালাতক বলে জানা গিয়েছে পুলিশের তরফে।

স্থানীয় মানুষদের সাথে কথা বলে জানা যায়, বেহাল রাস্তার জন্য দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস। অন্যদিকে দুর্ঘটনার জন্য বেশ কিছুক্ষণ ধরে বাদশাহী রোডে যানজট তৈরি হয়। কীর্ণাহারের বাসিন্দা ও আহত যাত্রীদের পরিবারের সদস্যরা বেহাল রাস্তার সংস্কারের দাবি জানাচ্ছেন।

আরও পড়ুন ::

Back to top button