বর্ধমান

পূর্ব বর্ধমানের সংগঠন চাঙ্গা করতে আজ জেলায় এলেন সিপিআইএম নেতা মহম্মদ সেলিম

পূর্ব বর্ধমানের সংগঠন চাঙ্গা করতে আজ জেলায় এলেন সিপিআইএম নেতা মহম্মদ সেলিম

ক্রমশ শক্তিশালী হচ্ছে ৩৫ বছর ক্ষমতায় থাকা সিপিআইএম। পার্থ-অনুব্রত কাণ্ডে এখন দৈনন্দিন রাজনৈতিক কর্মসূচিতে বেশ খানিকটা ব্যাকফুটে রাজ্যের শাসক দল তৃণমূল। তৃণমূলের এই ‘অসময়’-এর সুযোগ নিতে মাঠে নেমেছেন সিপিএম। আগামী পঞ্চায়েত নির্বাচনে তাঁদের হারানো গৌরব ফিরিয়ে আনতে তাঁরা মরিয়া।

আজ পূর্ব বর্ধমানে সংগঠন চাঙ্গা করতে আসেন সিপিআইএম নেতা মহম্মদ সেলিম এই দিন তিনি রাজ্য সরকারকে নিশানা করে বলেন ,’পশ্চিমবঙ্গ সরকার হল দুর্নীতির গ্রস্ত একটা সরকার। বেশিরভাগ চাকরি হয়েছে দু নম্বরি করে তার মধ্যে হল শিক্ষক সিভিক ভলেন্টিয়ার এছাড়াও অনেক কিছুই আছে। মহম্মদ সেলিম কেন্দ্র এবং রাজ্য সরকার উভয় পক্ষকেই বিভিন্ন ইস্যুতে দোষারোপ করেন ।

সোমবার মহম্মদ সেলিম আরও বলেন, নাকি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি দিল্লিতে গিয়ে মোহন ভগবতের সঙ্গে দেখা করে সেটিংকরেন। এছাড়াও বিজেপি-তৃণমূল দুই সরকার আপোষ করে একে অপরের পিঠ বাঁচিয়ে চলছেন।

এছাড়াও তিনি বলেন,যারা ফাঁকা খাতা জমা জমা দিয়েছেন তাদের চাকরি হয়ে গেল এবং যারা অরিজিনালি পাশ করেছেন তারা কলকাতার নবান্নতে ধরনা দিতে গেলে পুলিশ তাদেরকে লাঠিচার্জ করেন এবং এবং কয়জনকে গ্রেফতারও করেন পুলিশ এটাই হলো পশ্চিমবঙ্গের রাজনীতি।

আরও পড়ুন ::

Back to top button